তাপস পালের মৃত্যুর জন্য তৃণমূলকে দায়ী করলেন বিজেপি

fec-image

তাপস পালের মৃত্যুর জন্য তৃণমূলকেই দায়ী করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বললেন, যে লোকগুলোর সঙ্গে ছিলেন, তাদের জন্যই তাপস পালকে কষ্টভোগ করতে হয়েছে।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) ভোররাতে মৃত্যু হয়েছে বাংলা চলচ্চিত্র জগতের আশি-নব্বই দশকের সুপারস্টার তাপস পালের। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর।

তার প্রয়াণে প্রতিক্রিয়া জানাতে গিয়ে বিজেপি রাজ্য সভাপতি বলেন, ‘তাপস পাল অসময়ে চলে গেলেন, অসময়ে অভিনয় ছেড়েদিলেন। যেভাবে তার মৃত্যু হল, যে কষ্ট পেলেন, যে লোকেদের সঙ্গে ছিলেন, তাদের জন্য এই অবস্থা।

তিনি আরো বলেন, তার রাজনৈতিক ক্যারিয়ার দেখে সাধারণ মানুষের শিক্ষা নেওয়া উচিত যে কারা এখানে রাজনীতি করছেন। বোঝা উচিত সবার। কারা এখান থেকে রাজনীতি করছেন। কারা ভালো মানুষকে খারাপ করছেন। সেটা বোঝার দরকার আছে’। এই ‘কারা’ বলতে তৃণমূল নেতৃত্বের দিকেই যে দিলীপ ঘোষ আঙুল তুলেছেন তা বুঝতে বাকি নেই রাজনৈতিক মহলের।

রোজভ্যালিকাণ্ডে ২০১৬ সালের ৩০ ডিসেম্বর তাপস পালকে গ্রেফতার করে সিবিআই। তার বিরুদ্ধে অভিযোগ ছিল, রোজভ্যালি থেকে আর্থিকভাবে তিনি লাভবান হয়েছেন। বিতর্কিত মন্তব্য ও রোজভ্যালিকাণ্ডে গ্রেফতারের পর থেকেই তৃণমূলের সঙ্গে তাপসের দূরত্ব বাড়ে বলে ওয়াকিবহাল মহলের মত।

জেল থেকে ছাড়া পাওয়ার বেশ কিছুদিন পর দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে গিয়েছিলেন তাপস৷ সক্রিয় রাজনীতিতে ফেরার ইচ্ছাপ্রকাশও করেছিলেন তিনি। কিন্তু দল তাকে আর পাত্তা দেয়নি। গত লোকসভা নির্বাচনে প্রার্থীও হননি তাপস পাল। এই প্রেক্ষাপটে তাপস পালের মৃত্যুতে দিলীপের এহেন মন্তব্য রাজনৈতিকভাবে তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে সংশ্লিষ্ট মহলের একাংশ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 6 =

আরও পড়ুন