দুস্থ অসহায় মানুষের পাশে আছি আজীবন পাশে থাকবো: বীর বাহাদুর উশৈসিং

fec-image

দুস্থ মানুষের পাশে আছি আজীবন পাশে থাকবো। অসহায় মানুষের সেবার জন্য সকলকে এগিয়ে আসতে হবে তাই আমরা একে অপরের পাশে থাকবো গরীব দুঃখী মানুষের সহায়তা করব। শনিবার (৪ ডিসেম্বর) সকালে সমাজসেবা অধিদপ্তর ও বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদের অর্থায়নে এবং বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও জেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে অরুণ সারকি টাউন হলে এই আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এসব কথা বলেন।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা এর সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এটি এম কাউছার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. সাদেক হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোওয়ার, সিভিল সার্জন ডাঃ অং সুই প্রু মার্মা, পার্বত্য জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মিল্টন মুহুরী, সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে শেষে বিভিন্ন রোগে আক্রান্ত ১৫ জন রোগীকে ৫০ হাজার টাকা করে মোট ৭ লক্ষ ৫০ হাজার টাকা, মেধাবী, গরীব, অসহায়, প্রতিবন্ধী শিক্ষার্থী ৪২৫ জনকে ৩ হাজার ৫০০ টাকা করে মোট ১৪ লক্ষ ৮৭ হাজার ৫০০ টাকা এবং দুঃস্থ ১২৪ জন শিক্ষার্থীদের চিকিৎসার জন্য মোট ৬ লক্ষ ৬৮ হাজার টাকার এককালীন আর্থিক অনুদানের চেক প্রদান করেন ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন