নাইক্ষ্যংছড়ি সদর ধুংরী হেডম্যান পাড়ায় ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

fec-image

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ধুংরী হেডম্যান পাড়া এলাকার অভিযান চালিয়ে ৯শত ৮০ পিস ইয়াবাসহ ১টি মোটরসাইকেল ও দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ।

বুধবার (১৯ মে) রাত সাড়ে ১১টায় নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ধুংরী হেডম্যান পাড়া থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেনের তত্ত্বাবধানে ও পরিকল্পনায় এসআই ফিরোজ উদ্দীন আহাম্মেদ এর নেতৃত্বে এসআই মুহাম্মদ গোলাম মোস্তাফা, এসআই মো. মুফিজুল ইসলাম, এসআই খাদেমুল ইসলাম, এএসআই মো. ইসমাইলসহ সঙ্গীয় ফোর্স দলটি অভিযান চালিয়ে ৯৮০ পিস ইয়াবাসহ ১টি পুরাতন মোটরসাইকেল উদ্ধার এবং দুই মাদক কারবারীকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (২০ মে) সকালে বিষয়টি সত্যতা নিশ্চিত করে অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন বলেন, সারাদেশের করোনা পরিস্থিতি প্রতিরোধের মোকাবিলা এবং সচেতনতামূলক কার্যক্রম ও সুরক্ষা, চোরাচালান প্রতিরোধ, সীমান্তের অবৈধ অনুপ্রবেশ, নারী ও শিশু পাচার রোধ ও অভ্যন্তরীন সন্ত্রাস দমনে নাইক্ষ্যংছড়ি থানার আওতাধীন বিভিন্ন পুলিশ তদন্ত কেন্দ্র ও পুলিশ ফাঁড়ির দায়িত্বরত পুলিশরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

তিনি আরও বলেন, আইনশৃঙ্খলা বাহিনী (পুলিশ) মাদক মুক্ত অভিযানসহ এসব কার্যক্রম অব্যাহত থাকবে।

এদিকে গ্রেফতারকৃতরা হলেন, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ফুলতলী এলাকার গোলাল আহাম্মেদের পুত্র মো. ইউনুছ প্রকাশ রুবেল (২৩) অন্যজন হলেন কক্সবাজার জেলার রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ডাক্তারকাটা এলাকার মো. ফরিদের পুত্র মো. আলমগীর হোসেন (২০)।

থানা সূত্রে জানা যায়, উদ্ধারকৃত ইয়াবার বাজারের আনুমানিক মূল্য ২ লাখ ৯৪ হাজার এবং পুরাতন মোটরসাইকেলের আনুমানিক মূল্য ৬৫ হাজার টাকা।

এসআই ফিরোজ প্রতিবেদককে জানান, বুধবার রাত গোপন সংবাদের ভিত্তিতে সদরের ধুংরী পাড়ার এলাকায় সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ৯৮০ পিস ইয়াবাসহ ১টি পুরাতন টিভিএস মোটরসাইকেল উদ্ধার করা এবং ঘটনাস্থল থেকে দুইজনকে গ্রেফতার করা হয়। পরে উদ্ধারকৃত আলামতসহ দুই মাদক ব্যবসায়ীকে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু রা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 1 =

আরও পড়ুন