নারী ধর্ষণ-নির্যাতন এবং মাদক ব্যবসা প্রতিরোধে সবাইকে কাজ করতে হবে

fec-image

দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম বলেছেন, “শেখ হাসিনা সরকারের বিভিন্ন অর্জন এবং সাফল্য ম্লান করে দিচ্ছে, দলের ভেতরে ঘাপটি মেরে থাকা কিছু দুষ্কৃতিকারী। সরকারের সাফল্য যাতে নষ্ট না হয়, তাই এসব দুষ্কৃতকারীদের বিরুদ্ধে সবাইকে সোচ্চার ও সজাগ হওয়ার আহ্বান জানান।

এসময় তিনি বর্তমান সরকারের বিভিন্ন সাফল্য জনসমক্ষে তুলে ধরতে সকলকে অনুরোধ জানান।

তিনি আরও বলেন, সাম্প্রতিক সময়ে সারা দেশে নারী ধর্ষণ-নির্যাতন এবং মাদক ব্যবসা ব্যাপক হারে বেড়েছে। নারী ধর্ষণ নির্যাতন এবং মাদক ব্যবসা প্রতিরোধে যুবলীগের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

শুক্রবার বিকেলে কবাখালী ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী যুবলীগের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কবাখালী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মো. আনোয়ার আলীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. মাহবুব আলম, জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক এফ এম আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক নয়ন দাশ এবং ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ সভাপতি মোহাম্মদ আলী বক্তব্য রাখেন।

সভায় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল বারেক এবং কবাখালী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. মফিজুর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × three =

আরও পড়ুন