পানছড়ির সংরক্ষিত আসনে এবার তৃতীয় লিঙ্গের প্রার্থী

fec-image

পানছড়ি উপজেলার উল্টাছড়ি ইউপিতে সংরক্ষিত আসনে তৃতীয় লিঙ্গের একজন প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছে। তৃতীয় লিঙ্গের প্রার্থীর নাম পাখি। পানছড়ি বাজার ও আশ-পাশ এলাকার গ্রামগুলোতে রয়েছে তার ব্যাপক পরিচিতি। মুখে সর্বদা মিষ্টি হাসির পাশাপাশি তার আচার-ব্যবহারও চমৎকার তাই সকলের কাছে খুব জনপ্রিয়।

এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে সে এবার নেমেছে নির্বাচনী মাঠে। উপজেলার ৫নং উল্টাছড়ি ইউপির ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে শুরু করেছে নির্বাচনী কার্যক্রম।

পার্বত্যনিউজের সাথে আলাপকালে সে জানায়, তার পুরো নাম সোনালী আক্তার পাখি। বাবা মো. ইদ্রিস ও মা রেজিয়া বেগম। তার বসবাস মোল্লাপাড়ায়। বর্তমানে তার বয়স তেইশ বছর।

স্মৃতিচারণ করতে গিয়ে জানায়, নয় বছর বয়সে তৃতীয় লিঙ্গের দিপালীর হাত ধরেই পানছড়িতে আসা। ভালো লাগার কারণেই পানছড়িতে স্থায়ীভাবে শুরু করে বসবাস। মোল্লাপাড়ার মৃত মোর্শেদ ও পিঠাওয়ালা অজু মিয়ার বাড়ীতে দীর্ঘদিন ছিল। পরিশেষে সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল ইসলামের মাধ্যমে সে একখানা সরকারি ঘর পায়। সাবেক ইউএনও’র প্রতি বার বার কৃতজ্ঞতার কথা জানায়। সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে জনগনের পাশে থেকে বিপদে-আপদে সহযোগিতা করার ব্রত নিয়েই মাঠে নামা এবং তার আশা জনগণও তার পাশে থাকবে।

উল্লেখ্য সর্বশেষ ধাপে পানছড়ির ৫টি ইউপিতে নির্বাচন হবে ৭ ফেব্রুয়ারি। মনোনয়র পত্র দাখিলের শেষ তারিখ ১২ জানুয়ারি, বাছাই ১৫ জানুয়ারি ও প্রত্যাহারের শেষ তারিখ ২২ জানুয়ারি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 + 1 =

আরও পড়ুন