বান্দরবা‌নের রুমার গ্যালেংগায় বাবা ছে‌লেকে পি‌টি‌য়ে হত্যা

fec-image

বান্দরবা‌নের রুমার গ‌্যা‌লেংগা ইউ‌নিয়‌নের আবু পাড়ায় বাবা ও তার বড় ছে‌লে‌কে কু‌পি‌য়ে হত‌্যা ক‌রে‌ছে পাড়াবাসীরা। এঘটনায় আহত হ‌য়ে‌ছে তার আ‌রো তিন ছেলে।

নিহতরা হ‌লেন, আবু পাড়ার কারবারী ল‌্য‌াংরুই ম্রো (৬০) ও তার বড় ছে‌লে রুংথুই ম্রো (৪৫)।
এছাড়া আহত কারবারীর তিন ছে‌লে হ‌চ্ছে লেংরুং ম্রো (৪২), ‌মেনওয়াই ম্রো (৩৭) ও রিংরাও ম্রো (৩৫)।

শুক্রবার (২৪) সকা‌লে রুমার গ‌্যা‌লেংগার আবু পাড়ার ৭নম্বর ওয়া‌র্ডে এ ঘটনা ঘ‌টে।

পু‌লিশ ও স্থানীয়রা জানায়, পাড়াবাসী‌দের সা‌থে কারবারী প‌রিবা‌রের ম‌ধ্যে বি‌রোধ চল‌ছিল। এ ঘটনা‌কে কেন্দ্র ক‌রে সকা‌লে পাড়াবাসী‌দের সা‌থে তর্কাতি‌র্কির এক পর্যা‌য়ে ঝগড়া বাধ‌লে পাড়াবাসীরা ধারা‌লো অস্ত্র নি‌য়ে কারবারী ও তার ছে‌লে‌দের উপর হামলা চালা‌লে ঘটনাস্থ‌লেই পাড়া কারবারী ( পাড়া প্রধান) ও তার বড় ছে‌লে মারা যায়। এঘটনায় তার তিন ছে‌লে গুরুত্বর আহত হয়। খবর পে‌য়ে ঘটনাস্থ‌লের দি‌কে পু‌লিশ রওনা দি‌য়ে‌ছে।

এ‌বিষ‌য়ে বান্দরবান রুমার গ‌্যা‌লেংগা ইউ‌পি চেয়ারম‌্যান মেনরত ম্রো ব‌লেন, পাড়াবাসীরা পাড়ার কারবারী ও তার চার ছে‌লে‌কে কু‌পি‌য়ে‌ছে। এ‌তে পাড়া প্রধানসহ তার বড় ছে‌লে মারা গে‌ছে ও তিন ছে‌লে আহত হ‌য়ে‌ছে ব‌লে জান‌তে পে‌রে‌ছি। ওখা‌নে নেট না থাকায় বিস্তা‌রিত জান‌তে পা‌রি‌নি। আ‌মি এখন ঘটনাস্থ‌লে যা‌চ্ছি।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি তদন্ত) কাজী র‌কিব উ‌দ্দিন ব‌লেন, পাড়াবাসীরা বাবা ছে‌লেসহ পাচজন‌কে কু‌ঁপি‌য়েছে ব‌লে খবর পে‌য়ে‌ছি। আমি বর্তমা‌নে ঘটনাস্থ‌লে যা‌চ্ছি। সেখা‌নে গে‌লে বিস্তা‌রিত বলতে পার‌বো।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − seventeen =

আরও পড়ুন