মাটিরাঙ্গায় ফুড প্যাকেজের আওতায় মানবিক সহায়তা পেল শতাধিক পরিবার

fec-image

কোভিড ১৯ (করোনা ভাইরাসের) প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হত-দরিদ্র, প্রতিবন্ধি, এতিম, বিধবা ও অসহায় মানুষের মাঝে ফুড প্যাকেজ বিতরণ করা হয়েছে। বুধবার (১১ নভেম্বর ) সকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ফুড প্যাকেজ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

খাগড়াছড়ি জেলা রেডক্রিসেন্ট ইউনিটের সহযোগিতায় মাটিরাঙ্গা উপজেলা যুব রেডক্রিসেন্টের আয়োজনে তৃতীয় ধাপে ফুড প্যাকেজের আওতায় শতাধিক পরিবারের মাঝে চাল, ডাল, তেল, চিনি, লবন, সুজিসহ এ মানবিক সহায়তা বিতরণ করা হয়।

ফুড প্যাকেজ বিতরণী অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এসময় সাবেক যুব প্রধান মো. ফরিদ আহমেদ ও মাটিরাঙ্গা উপজেলা যুব রেডক্রিসেন্ট ইউনিটের যুব প্রধান কমল কৃষ্ণ দে প্রমুখ বক্তব্য রাখেন।

মানবিক আয়োজনের জন্য যুব রেড ক্রিসেন্টকে ধন্যবাদ জানিয়ে বক্তারা বলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি একটি সেবামূলক প্রতিষ্ঠান। করোনার শুরু থেকেই সরকারের পাশাপাশি এ প্রতিষ্ঠান কর্মহীন মানুষের প্রতি সহযোগিতার হাত প্রসারিত করেছে। করোনার দ্বিতীয় ওয়েব মোকাবেলায় সরকারের নানামুখী উদ্যোগের কথা উল্লেখ করে বক্তারা বলেন, সকলকে সচেতন থেকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সামাজিক দুরত্ব মেনে চলতে হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস, কোভিড-১৯, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন