মালয়েশিয়ায় ভক্তদের ভিড় সামলাচ্ছেন অনন্ত

fec-image

বাংলাদেশের কোনও নায়ক-নায়িকা বা সিনেমা ঘিরে বিদেশে এমন দৃশ্য সত্যিই বিরল। নায়িকা বর্ষাকে নিয়ে যেমনটা দেখাচ্ছেন নায়ক-প্রযোজক অনন্ত জলিল। মালয়েশিয়ার বিভিন্ন মাল্টিপ্লেক্সে এই দম্পতিকে ঘিরে দর্শক-ভক্তদের যে ভিড়, সেটি ঢাকাই সিনেমার জন্য আশার বার্তা বহন করে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) মালয়েশিয়ার প্রজাতন্ত্র দিবসে মুক্তি পায় বাংলাদেশ-ইরান যৌথ প্রযোজনার ছবি ‘দিন: দ্য ডে’।

দিনটি ছুটি থাকায় সিনেমার প্রিমিয়ার শো দেখতে কুয়লালামপুরের হাজার হাজার প্রবাসীকে প্রচণ্ড ভিড় সামলাতে হিমশিম খায় হল কর্তৃপক্ষ।

অনন্ত জলিল জানান, এদিন টিজিভি সিনেমা হল কর্তৃপক্ষ সুরিয়া কেএলসিসিতে ৫টা ২০ মিনিটে একই সাথে ৮টি স্ক্রিনে ‘দিন: দ্য ডে’ সিনেমার শো চালু করার পরও প্রায় হাজারখানেক মানুষ টিকিট পাওয়া থেকে বঞ্চিত হয়েছেন।

কুয়ালালামপুরের টিজিভি কেএলসিসিতে দর্শকদের সঙ্গে ‘দিন: দ্য ডে’র প্রথম স্ক্রিনিং দেখেন অনন্ত-বর্ষা। তাকে ঘিরে তৈরি হয় ভক্তদের ভিড়। যা সামলাতে হিমশিম খেতে হয়েছে হল কর্তৃপক্ষের।

এ সময় উচ্ছ্বসিত হয়ে ভক্তদের উদ্দেশে অনন্ত বলেন, ‘আপনাদের এই ভালোবাসায় আমি মুগ্ধ। কথা দিচ্ছি, আগামীতে বাংলা ছবি সারা পৃথিবীতে ছড়িয়ে দেওয়ার চেষ্টা করবো।’

এর আগে ১৪ সেপ্টেম্বর কুয়ালালামপুরে একটি সংবাদ সম্মেলনে অনন্ত জলিল বলেন, ‘সারা পৃথিবীতে বাংলা সিনেমার মার্কেট গড়ে তুলবো। যেখানে আমাদের বাংলাদেশিরা আছেন, প্রবাসী ভাই-বোনেরা আছেন, সেখানেই আমাদের সিনেমার বাজার গড়ে তুলতে চাই।’

প্রথম সপ্তাহে ‘দিন: দ্য ডে’ মুক্তি পেয়েছে মালয়েশিয়ার ২০টি মাল্টিপ্লেক্সে।

ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম এটি নির্মাণ করেছেন। এতে অনন্ত জলিল আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 3 =

আরও পড়ুন