parbattanews

রাজস্থলীতে রিপন হত্যা মামলার আসামি গ্রেফতার

রাঙামাটি রাজস্থলীতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গোপন সংবাদের ভিত্তিতে রাজস্থলী বাজারে মাছ ব্যবসায়ী জালাল উদ্দিন ( রিপন) হত্যা মামলার আসামীকে বান্দরবান সদর থানার রাজভিলা ইউনিয়ন থেকে গ্রেপ্তার করে।

তার নাম ক্যাসাচিং মারমা, (৩০) সে বান্দরবান জেলার রাজভিলা ইউনিয়নের উদালবুনিয়া এলাকার মুইসামং মারমার ছেলে। এর আগে রিপন হত্যার মামলায় আরও ২ জন আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে বলে জানিয়েছেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

পুলিশ সূত্রে জানাযায়, ২০২০ সালের ৯ অক্টোবর রাজস্থলী বাজারের মাছ ব্যবসায়ী জালাল উদ্দিন (রিপন)কে অতর্কিতভাবে সন্ত্রাসীরা ব্রাশ ফায়ার করে পালিয়ে যায়, ঘটনাস্থলে জালাল উদ্দিন( রিপন) প্রান হারায়। এ বিষয়ে রিপনের পরিবার বাদী হয়ে রাজস্থলী থানায় একটি হত্যা মামলা করেন, মামলা নং ০১/০৯/১০/২০২০ ধারা, ১৪৩.৪৪৮.৩০২.১২০.খ ৩৪।

এ বিষয়ে রাজস্থলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মফজল আহমদ খান জানান গতকাল রাত আনুমানিক ৯টায় বাঙালহালিয়া ক্যাম্পের ক্যাপ্টেন মুসফিক আহমেদ একজন আসামিকে এনে থানায় হস্তান্তর করে। তার বিরুদ্ধে রিপন হত্যা মামলায় অভিযোগ থাকায় তাকে রাঙামাটি কোর্টে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

Exit mobile version