রুমায় ছোট ভাইয়ের শিকারের গুলিতে নির্মমভাবে মৃত্যু হয়েছে বড় ভাইয়ের

fec-image

বান্দরবানের রুমায় ছোট ভাইয়ের শিকারের গুলিতে নির্মমভাবে মৃত্যূ হয়েছেন বড়ভাই। নিহতের নাম পারাও ম্রো (৩৮)। পেশায় একজন শিক্ষক।

স্থানীয়দের সহযোগিতায় পুলিশ লাশটি উদ্ধার করে রুমা থানায় আনা হয়েছে। গত শনিবার (১৬ এপ্রিল) সকাল ১০টার দিকে রুমা সদর হতে ১৬ কিলোমিটার দুরত্বে অর্জুন ত্রিপুরা পাড়ায় এ ঘটনাটি ঘটেছে। স্থানীয় পাড়াবাসী ও পুলিশ জানায়, গত শনিবার সকালে নিহতের ছোটভাই রিংরাও ম্রো শিকার করতে যাওয়ার জন্য নিজ দেশীয় বন্ধুকে (গাদা বন্ধুক) বারুদ ভরায়।

এসময় অসতর্ক অবস্থায় ফোটে গোলা বারুদ বে হয়ে যায়। এতে ওই প্রান্তে দাঁড়িয়ে থাকা বড়ভাইয়ের বুকে গুলি বিদ্ধ হন। তাৎক্ষনিক মাটিতে লুটিয়ে পড়ে এবং মারা যায়। গত শনিবার ঘটনার দিন অর্জুন পাড়ার লোকজনের সহযোগিতায় নিহতের ছোট ভাই পারিং ম্রো শরীরে গিয়ে রুমা থানা পুলিশ জানায়। পরদিন রোববার সকালে রুমা থানার এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল অর্জন পাড়ায় ঘটনা স্থল থেকে লাশটি উদ্ধার করেছে।

উদ্ধার করতে যাওয়া উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, ঘটনাস্থলে সাত ঘন্টা পায়ে হেটে লাশটি উদ্ধার করে আনা হয়েছে। তাঁর সাথে শিশা গুলি একটি গাদা (বন্ধুক এলজি) উদ্ধার করা হয়। লাশটি বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানোর হয়েছে

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − twelve =

আরও পড়ুন