সাতকানিয়ার বায়তুল ইজ্জতে বিজিবি’র ৮২তম রিক্রুট ব্যাচের সমাপনী কুচকাওয়াজ

 Bandarban-BJBpic- 20.6.2013
জমির উদ্দিন:

বর্ডার গার্ড বাংলাদেশ বায়তুল ইজ্জত ট্রেনিং সেন্টার এন্ড স্কুলের ৮২তম রিক্রুট ব্যাচের মৌলিক প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় বান্দরবানের সীমান্তবর্তী উপজেলা চট্টগ্রামের সাতকানিয়াস্থ বায়তুল ইজ্জতে সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

২৪পদাতিক ডিভিশন চট্টগ্রাম অঞ্চলের এরিয়া কমান্ডার মেজর জেনারেল সাব্বির আহমেদ, এনডিসি, পিএসসি প্রথান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন। এসময় বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র মহাপরিচালক মেজর জেনারেল আজিজ আহমেদ, বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র ট্রেনিং সেন্টার এন্ড স্কুলের কমান্ড্যান্ট কর্ণেল মুহাম্মদ কামরুজ্জামান অভিবাদন মঞ্চে প্রধান অতিথির সাথে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বান্দরবান ৬৯পদাতিক ব্রিগেডের ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাঈদ সিদ্দিকী, বান্দরবান সদর দপ্তর বিজিবি, পিলখানা, ঢাকা এবং চট্টগ্রাম অঞ্চলের সামরিক ও বেসামরিক উর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যামন্য ব্যাক্তিবর্গরা।
পরে প্রধান অতিথি ৮২তম রিক্রুট ব্যাচের ১৪৫১জন নবীন সৈনিকদের মধ্যে বিষয় ভিত্তিক ১ম স্থান অর্জনকারী ও সর্ব বিষয়ে শ্রেষ্ঠ নবীন সৈনিকের মাঝে পুরস্কার বিতরণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 10 =

আরও পড়ুন