অনলাইন নিউজ পোর্টালের নামে অফিস খুলে মাদক কারবার, আটক ২

fec-image

সংবাদপত্র, অনলাইন টিভি কিংবা অনলাইন নিউজ পোর্টালের আড়ালে মাদক কারবারীদের দৌরাত্ম্য বাড়ছে। কলঙ্কিত করছে মহান পেশাটি।

এমন অভিযোগে শনিবার (৭ আগস্ট) বেলা ২টার দিকে অভিযান চালায় কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

কক্সবাজার শহরের ৬নং ওয়ার্ডের রুমালিয়ার ছড়ায় মোস্তফা কন্ট্রাক্টরের ভাড়া বাসার (পুরাতন আয়কর ভবন) তৃতীয় তলার কক্ষ থেকে ১৫৬০টি ইয়াবাসহ দুই জনকে আটক করা হয়। এ সময় পাওয়া গেছে একটি পরিচয়পত্র।

তারা হলেন, শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া এলাকার ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইব্রাহীমের ছেলে আতিকুর রহমান (৩০) ও সাহিত্যিকাপল্লী এলাকার আব্দুর রশীদের ছেলে ইব্রাহীম খলিল (২৯)।

ইব্রাহিম খলিলের নিকট থেকে পাওয়া পরিচয়পত্রে তার পরিচয় বাংলাদেশ সংবাদ প্রতিদিন-এর কক্সবাজার প্রতিনিধি লেখা। জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলী সংবাদ মাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, জিজ্ঞাসাবাদে ইব্রাহিম খলিল নিজেকে বাংলাদেশ সংবাদ প্রতিদিনের সাংবাদিক হিসেবে পরিচয় দেন। তার একটি পরিচয়পত্রও পাওয়া গেছে। তাদের সঙ্গে আরও কারা জড়িত খোঁজ নেয়া হচ্ছে।

খোঁজ নিয়ে জানা গেছে, ইব্রাহিম খলিলের সহযোগী রয়েছে আরও বেশ কয়েকজন। যারা নাম সর্বস্ব অনলাইনের পরিচয় দিয়ে বেড়ায়। কথিত অনলাইন টিভির লোগোও তাদের হাতে থাকে।

এদিকে, সাংবাদিক পরিচয়ধারী দুর্বৃত্তদের কারণে বিব্রত কক্সবাজারের সাংবাদিক সমাজ। সাংবাদিকতায় জড়িয়ে পড়া এসব অপরাধীদের যে কোনো মূল্যে শনাক্ত করে আইনের আওতায় আনার দাবি সবমহলের।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন