আগামীকাল কুতুবদিয়ায় দুই ওয়ার্ডে উপনির্বাচন

fec-image

কুতুবদিয়ায় আগামী কাল বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) দুই ওয়ার্ডে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। দক্ষিণ ধুরুং ২নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ও লেমশীখালী ইউনিয়নে ২নং (৪,৫,৬) ওয়ার্ডে সংরক্ষিত মহিলা সদস্য পদে উপনির্বাচন হচ্ছে।

দক্ষিণ ধুরুং সাধারণ সদস্য পদে ছরোয়্রা হোসেন (তালা), নুরুল কাদের (ফুটবল) ও মোহাম্মদ হোছাইন (মোরগ) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ ওয়ার্ডে মোট ভোটার ১৩৪৫ জন। দক্ষিণ ধুরুং সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

অপর দিকে লেমশীখালী সংরক্ষিত মহিলা সদস্য পদে জহুরা বেগম (হেলিকপ্টার), সকিদা বেগম (মাইক) ও হামিদা বেগম কলম প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ ওয়ার্ডে (৪,৫,৬) আল ফারুক দাখিল মাদ্রাসা কেন্দ্রে ভোটার ১৩৯৩ জন, গাইনা কাটা ইফাদ সাইক্লোন শেল্টার কেন্দ্রে ১৫৬৪ জন এবং এম. রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটার রয়েছে ১৭৯৬ জন। মোট ভোটার ৪ হাজার ৭৫৩ জন।

উপজেলা নির্বাচন অফিসার মো. জামশেদুল ইসলাম সিকদার বলেন, দুই ওয়ার্ডে দু‘জন সদস্য মৃত্যু জনিত কারণে অনুষ্ঠিতব্য উপনির্বাচন গ্রহণে সকল প্রস্তুতি সম্পন্ন। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে গ্রহণের লক্ষ্যে সাধারণ সদস্য পদে একটি কেন্দ্রে একজন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩ কেন্দ্রে ৩ জনসহ মোট ৪ জন ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন