আলীকদমের ৩ ইউনিয়নের ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা 

fec-image

বান্দরবান পার্বত্য জেলার আলীকমদ উপজেলার তিনটি ইউনিয়নে ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার (০৬ ফেব্রুয়ারি) ১১টায় আলীকদম প্রেসক্লাবে আয়োজিত এক সভায় ১নং আলীকদম, ২নং চৈক্ষ্যং ও ৩নং নয়াপাড়া ইউনিয়নের নতুন কমিটি ঘোষণা করেন উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. নূরুলছাফা ভূঁইয়া (বাবু)।

কমিটি ঘোষণা আগে সংক্ষিপ্ত বক্তব্য দেন উপজেলা বিএনপির আহ্বায়ক মাশুক আহমদ। এতে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. জুলফিকার আলী ভুট্টো, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মো. সাদ্দাম হোসেন প্রমুখ।

১নং আলীকদম ইউনিয়নে নতুন কমিটিতে ইয়াছিন আরাফাত কে সভাপতি, মো. সাখাওয়াত হোসেন (নোমান) কে সিনিয়র সহ-সভাপতি, মো. মিজবাহউদ্দিন (তানছির) কে সাধারণ সম্পাদক, ইবনে ওয়ালিদ হায়দার নূরকে সিনিয়র যুগ্ম সম্পাদক ও মো. মহসিন উল্লাকে সাংগঠনিক সম্পাদক করে ১৬ সদস্যের আংশিক কমিটি ঘোষণাকরা হয়।

২নং চৈক্ষ্যংইউনিয়নে নতুন কমিটিতে ইমরান হোসেন বাবুল কে সভাপতি, মংসাইমার্মা কে সিনিয়র সহ-সভাপতি, তানজিমুল হক মাহিনকে সাধারণ সম্পাদক, মো. জুবাইদুর রহমান কে সিনিয়র যুগ্ম সম্পাদক ও মো. আলমুকাদ্দিম সজিব কে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্যের আংশিক কমিটি ঘোষণাকরা হয়।

৩নং নয়াপাড়াইউনিয়নে নতুন কমিটিতে মো. সাখাওয়াত হোসেন ফাহিমকে সভাপতি, জিয়াউর রহমান রাজ্জাক কে সাধারণ সম্পাদক, মো. জিয়াউদ্দিন কে সাংগঠনিক সম্পাদক করে ১৩ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন