ইসরায়েলের নৃশংস হামলার প্রতিবাদে লংগদুতে ইমাম সমিতির বিক্ষোভ সমাবেশ

fec-image

ফিলিস্তিনিদের উপর ইসরায়েলের বর্বর ও নৃশংস হামলার প্রতিবাদে রাঙামাটির লংগদুতে ইমাম সমিতির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে উপজেলার বাইট্টাপাড়া বাজার থেকে বিক্ষোভ মিছিল বের করে লংগদু সদরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এসে সমাবেশে মিলিত হয়।

এসময় লংগদু উপজেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক হাফেজ আব্দুল মতিনের সঞ্চালনায় ও উপজেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা সোহেল আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার মাওলানা ফোরকান আহমদ।এছাড়াও সমাবেশে বক্তব্য রাখেন মাওলানা এএলএম সিরাজুল ইসলাম, মাওলানা ফেরদৌস আলম, মাওলানা. আমিনুর রশিদ, মাওলানা নাছির উদ্দীন, মাওলানা জুবাইদুল হাছান, মাওলানা আব্দুল মান্নান, মাওলানা ইমাইল হোসেন, মাওলানা জুল ফিকার। এসময় উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত হাজারো মুসলিম প্রিয় জনতা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ফিলিস্তিনীদের উপর যে হারে অবৈধ রাষ্ট্র ইসরায়েলি বাহিনী হামলা চালাচ্ছে, এভাবে চলতে থাকলে আমরাও বাংলাদেশ থেকে ফিলিস্তিনিদের সহযোগিতা করে ইসরায়েলকে পরাজিত করবো। নিরীহ মুসলিমদের পক্ষে আমাদের আন্দোলন আগামীতে আরো বেগবান করা হবে। এসময় বিভিন্ন ইসলামিক স্লোগানে মুখরিত হয়ে উঠে সমাবেশস্থল। ইসরাইলের এ হীন কর্মকাণ্ড অবিলম্বে বন্ধ করার আহবান জানান বক্তারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন