ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে শেখ হাসিনার সরকারকে বিদায় করা হবে- ওয়াদুদ ভুইয়া

08.08.2013_Wadud Bhuiyan
    

স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি থেকে :

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া আগামী দিনে সকলকে ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামের মাধ্যমে আওয়ামীলীগ সরকারের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানিয়ে বলেছেন সংগঠনকে শক্তিশালী করার মাধ্যমে শেখ হাসিনার সরকারকে বিদায় করতে হবে। তিনি বলেন,  ত্যাগী, নির্যাতিত ও  পরিশ্রমী নেতা কর্মীদেরকে সমন্বয়ে স্বেচ্ছাসেবক দলের নিয়ে কমিটি গঠন করা হয়েছে।

তিনি আজ শুক্রবার বিকালে দীঘিনালা উপজেলা স্বেচ্ছাসেবকদলের নবগঠিত কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। দীঘিনালা উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি সুকুমার দাশ‘র সভাপতিত্বে অনুষ্ঠিত পরিচিতি সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, সহ-সভাপতি বাবু মনিন্দ্র লাল ত্রিপুরা জেলা সেচ্ছাসেবদলের সভাপতি এস.এম আবু তাহের, দীঘিনালা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মো: নুরুল হক, জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক জনাব ওয়াহিদুর রহমান ওয়াশিম  প্রমুখ।

ওয়াদুদ ভুইয়া বলেন, যারা দেশের জন্য, দলের জন্য, এবং জনগনের জন্য কাজ করে যাবে তারা তাদের নির্দিষ্ঠ লক্ষ্যে পৌঁছাতে পারবে। তাই সংগঠনকে শক্তিশালী ও সংগঠনের কার্যক্রমকে গতিশীল করে সবাইকে তাদের নিজ নিজ অবস্থান থেকে আগামী দিনে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে নির্দলীয় নিরপেক্ষ সরকারের আন্দোলন সহ আগামী নির্বাচনে বিএনপিকে বিজয়ী করতে কাজ করার আহবান জানান তিনি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এম.এন আফসার, সহ-দপ্তর সম্পাদক আবু তালেব, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন পাটোয়ারী, জেলা ছাত্রদলের সভাপতি কামাল উদ্দিন দিপ্ত, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল ও মাটিরাঙ্গা পৌর ছাত্রদলের সভাপতি মো: জিয়াউর রহমান প্রমুখ নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন