কক্সবাজারে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে জলদস্যূ সম্রাট বাদল নিহত, এসআইসহ ৪ পুলিশ আহত

IMG_5404

আবদুল্লাহ নয়ন, কক্সবাজার:
কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা ঘাটে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে জলদস্যূ সম্রাট বাদল নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮ টায় চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ।

এর আগে বুধবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে জলদস্যূ সম্রাট বাদলকে আহতাবস্থায় গ্রেফতার করেছিল পুলিশ। এসময় ২ টি দেশীয় তৈরী এলজি বন্দুক, ১১ রাউন্ড কার্তুজ এবং ১৩ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়। নিহত বাদল (৪৮) কুতুবদিয়া উপজেলার দক্ষিন ধুরুং সিকদারপাড়া এলাকার ছৈয়দ আহমদের পুত্র।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার বাবুল আকতার জানান, গোপন সংবাদের ভিত্তিতে মগনামা ঘাটের বেড়িবাঁধ এলাকায় পৌঁছলে বাদল বাহিনীর সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। তখন পুলিশের এসআই মুকবুল হোসেন, সদস্য মনছুর, পলাশ বিশ্বাস, সাধন বড়ুয়া আহত হয়। একপর্যায়ে পুলিশ পাল্টা গুলি ছুড়লে গোলা গুলির একপর্যায়ে বাদল ডাকাত গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ বাদল ডাকাতকে চিকিৎসার জন্য পেকুয়া থানা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করিলে কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করেন। কক্সবাজার সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার সকাল ৮ টায় বাদল ডাকাতকে মৃত ঘোষণা করে।

তিনি জানান, জলদস্যূ সম্রাট বাদল যাব্বজীবন সাজাপ্রাপ্ত আসামী এবং সম্প্রতি বঙ্গোসাগরে ৩৬ জেলে হত্যা, এর আগে ১১ জেলে হত্যা মামলা সহ প্রায় ১০ টি মামলার আসামী। তার নিয়ন্ত্রণে রয়েছে বিশাল একটি জলদস্যূ বাহিনী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন