কাপ্তাইয়ে ‘সর্বজনীন পেনশন স্কিম’ সম্পর্কিত উদ্বুদ্ধকরণ সভা

fec-image

রাঙ্গামাটি কাপ্তাইয়ে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি সর্বজনীন পেনশন স্কিম মাঠ পর্যায়ে সুষ্ঠু ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্য কাপ্তাই উপজেলা প্রশাসনের উদ্যোগে বুধবার সকাল সাড়ে ১০ টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়।

সহকারী তথ্য অফিসার মো. দেলোয়ার হোসেনের সঞ্চালনায় কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন সভাপতিত্ব ও চিত্র উপস্থাপন করে। প্রধান অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মো. মফিজুল হক। বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা কৃষিবিদ এনামুল হক হাজারী, কাপ্তাই থানার ওসি আবুল কালাম এবং উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এর সাবেক কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী। এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন মিলন, হেডম্যান থোয়াই অং মারমা, কাপ্তাই প্রেসক্লাব সভাপতি কাজী মোশাররফ হোসেন, ইউপি সচিব অজিতেশ্বর চাকমা এবং ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সরোয়ার।

আলোচনা সভায় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সর্বজনীন স্কীম ঘোষণা করেছেন সেটা জনগণের জন্য আশীর্বাদ হয়ে এসেছে। কর্মজীবন শেষে পরিবারের নিশ্চিত জীবন যাপনের জন্য এই পেনশন পরবর্তী জীবনের নিশ্চয়তা দিবে। এসময় সরকারি বিভিন্ন দপ্তরের প্রধানগণ, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, হেডম্যান, কার্বারী, গণমাধ্যমকর্মী, সামাজিক,ক্রীড়া, সাংস্কৃতিক ব্যক্তিগণ, ইউনিয়ন পরিষদ দফাদারগন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন