কাপ্তাইয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে অনুদান প্রদান করলেন এমপি দীপংকর

fec-image

সন্ত্রাসীদের কর্তৃক নিহত ইউপি সদস্য ও রাঙামাটি স্বেচ্ছাসেবকলীগ নেতা সজিবুর রহমান এবং অটোরিকশা জ্বালিয়ে দেয়া ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান করেছে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার।

রবিবার (৮ অক্টোবর) বিকেল সাড়ে তিনটায় কাপ্তাই ৪নং ইউপি মাঠ প্রাঙ্গণে এ আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠান করা হয়।

এসময় এমপি দীপংকর তালুকদার বলেন, এ সরকার উন্নয়নের সরকার, শেখ হাসিনা দেশের উন্নয়নে রোল মডেল। প্রধানমন্ত্রী কথা দিয়ে কথা রাখেন। পার্বত্যাঞ্চলে সন্ত্রাসীদের কোন জায়গা নেই বলেও জানান তিনি।

অনুদান প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাঙ্গামাটি জেলা আ.লীগ যুগ্ম সম্পাদক মো. মফিজুল হক ও কাপ্তাই উপজেলা আ.লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী।

কাপ্তাই ইউনিয়ন আ.লীগ শাখার আয়োজনে এবং সাধারণ সম্পাদক আকতার আলমের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করে কাপ্তাই ইউনিয়ন আ’লীগ সভাপতি কাজী শামসুল ইসলাম আজমীর।

এসময় স্বাগত বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সভাপতি নিজাম উদ্দিন ফরহাদ। এছাড়া অনুদান প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, কাজী মাকসুদুর রহমান বাবুল, যুগ্ম সম্পাদক আব্দুল ওহাব প্রমুখ।

পরে সন্ত্রাসী কর্তৃক নিহত ইউপি সদস্য ও স্বেচ্ছাসেবক লীগ নেতা সজিবুর রহমানের পরিবারকে ৫ লাখ টাকা ও আগুন দিয়ে অটোরিকশা পুড়িয়ে দেয়া ক্ষতিগ্রস্ত পরিবারকে ৩ লাখ ৭০ হাজার টাকা নগদ প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন