খৎনা করাতে গিয়ে পুরুষাঙ্গ কর্তনের অভিযোগে গ্রেফতার ২

fec-image

মহেশখালীতে সুন্নতে খৎনা করাতে গিয়ে শিশুর পুরুষাঙ্গ কেটে ফেলেছে পল্লী চিকিৎসক। পরে ওই শিশুর পিতাকে নানা ভাবে ভয়ভীতি দেখিয়ে আসছে অভিযুক্ত পল্লী চিকিৎসক ও তার সহযোগী।

ঘটনাটি ঘটেছে গত বছর ২৮ নভেম্বর মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের সিপাহীর পাড়া নামক এলাকায়।

শিশুটির পিতা মো. মনজুর আলম জানান, গত বছরের ২৮ নভেম্বর তার ৮ বছরের শিশুকে খৎনা করানোর জন্য উপজেলার ছোট মহেশখালীর সিপাহীর পাড়াস্থ মেসার্স জাহেদ মেডিকোতে নিয়ে যান। পরবর্তীতে জয়নাল আবেদীন নামের পল্লী চিকিৎসক খৎনা করার সময় তার সন্তানের পুরুষাঙ্গ কেটে ফেলে। পরে শিশুটির অবস্থা আশঙ্কাজনক হলে তিনি শিশুটিকে অন্যত্র হাসপাতালে ভর্তি করান।

এই ঘটনার পর কথিত পল্লী চিকিৎসক জয়নাল ও তার সহযোগী আপন ভাই মিজান শিশুটির পরিবারকে ঘটনা গোপন রাখতে বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদর্শনসহ মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেয় বলে জানান তিনি।

মনজুর আলম আরো জানান, এই ঘটনায় তিনি চলতি বছরের গত ১০ ফেব্রুয়াারি বাদী হয়ে ২ জনের নাম উল্লেখ করে মহেশখালী থানায় একটি মামলা দায়ের করেন।

এই ঘটনায় র‌্যাব-১৫ সোমবার (১১ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার ছোট মহেশখালীর সিপাহীর পাড়া থেকে এজাহার নামীয় অভিযুক্ত আসামীদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন ছোট মহেশখালীর ২নং ওয়ার্ডের মোহাম্মদ ইসমাইলের পুত্র কথিত পল্লী চিকিৎসক জয়নাল আবেদীন (৩৫) ও তার সহযোগী ভাই মিজানুর রহমান (২৮)।

র‌্যাব সূত্র জানা যায়, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পূর্বের মামলা মোতাবেক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মহেশখালী থানায় হস্তান্তর করা হয়েছে ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন