চকরিয়ায় আবাসিক হোটেলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান: ৬ নারী-পুরুষ আটক

fec-image

কক্সবাজারের চকরিয়া উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে আবাসিক হোটেল থেকে ৬ নারী-পুরুষকে আটক করেছে। আটকের পর ধৃতদের রাতেই থানায় সোপর্দ করা হয়। মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটককৃতদের জরিমানা ও মুছলেখা মাধ্যমে তাদের ছেড়ে দেওয়া হয়।

সোমবার রাত ১০টার দিকে মালুমঘাট স্টেশনের আবাসিক হোটেল থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ শামসুল তাবরীজ অভিযান পরিচালনা করে তাদের আটক করেন। তবে আটককৃত ৬নারী-পুরুষের নাম পরিচয় পাওয়া যায়নি।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ শামসুল তাবরীজ বলেন, ডুলাহাজারাস্থ মালুমঘাট স্টেশনের কয়েকটি আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ চলছে বলে প্রশাসনের কাছে মৌখিকভাবে ও মুঠোফোনে অভিযোগ করেন স্থানীয় বেশকিছু মুসল্লি। এরই প্রেক্ষিতে সোমবার রাতে ওই আবাসিক হোটেলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়। এ সময় হোটেল থেকে ৬ জন নারী-পুরুষকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালত বসিয়ে জরিমানা করে ও মুচলেকার মাধ্যমে ছেড়ে দেওয়া হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অভিযান, আবাসিক হোটেল, চকরিয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন