‘জেলা-উপজেলায় সরকারি সেবা পেতে ৩৩৩ এ কল’

fec-image

বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে কল সেন্টার ৩৩৩ নম্বর এর সেবা নিয়ে অবহিত করতে সংবাদ সম্মেলন করেছে বান্দরবান জেলা প্রশাসন।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে বান্দরবান জেলা প্রশাসন মিলনায়তনে কক্ষে সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মোহাম্মদ দাউদুল ইসলাম।

সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শামীম হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন সহকারি কমিশনার জাকির হোসেন, সহকারি কমিশনার রতন কুমার অধিকারী, মহিলা বিষয়ক অধিদপ্তর উপ-পরিচালক আতিয়া চৌধুরীসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্তকর্তাবৃন্দ।

জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম বলেন, সরকারি সেবা পাওয়ার পদ্ধতি, সরকারী কর্তকর্তা এবং জনপ্রতিনিধিদের সাথে যোগাযোগের তথ্য, দেশের পর্যটন সম্পর্কিত তথ্য, জেলা সম্পর্কিত তথ্য, নিরাপদ অভিবাসন সংক্রান্ত তথ্য, আবহাওয়া তথ্য এসব এখন সবার হাতের মুঠোয়।

তিনি বলেন, ৩৩৩ নম্বরে কল করলেই আপনি জানতে পারবেন উপরোক্ত যে কোন তথ্য যা আপনার প্রয়োজন। শুধু তাই নয়, সরকারি সেবা সংক্রান্ত , যে কোন সামাজিক সমস্যার যেমন- মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, পরিবেশ দূষণ, ভোক্তা অধিকার অধিকার ক্ষুন্ন হওয়ার মতো যে কোন ঘটনা জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের কাছে জানাতে ৩৩৩ নম্বরে কল করা যাবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কল সেন্টার ৩৩৩, বান্দরবান জেলা প্রশাসন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন