টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বদরখালীর নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান আরিফের শ্রদ্ধা নিবেদন 

fec-image

কক্সবাজারের চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূরে হোছাইন আরিফ শপথ গ্রহণের পর বুধবার (২২ ডিসেম্বর ) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করেছেন।

বুধবার বিকালে টুঙ্গিপাড়ায় পৌছে বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পমাল্য অর্পণ, শ্রদ্ধা ও কবর জিয়ারত করেন। বদরখালী ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তার সফরসঙ্গী ছিলেন। এর আগে রবিবার ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতেও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। গত সোমবার কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ে তিনি শপথ গ্রহণ করেন।

এদিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত শেষে বদরখালী ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান নুরে হোছাইন আরিফ বলেন, বদলে যেতে চাই, বদলে দিতে চাই, বদলাতে চাই স্লোগানে প্রিয় বদরখালী ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ে তুলতে চাই। সবার জন্য নিরাপদ ও বাসযোগ্য একটি জনপদ গড়তে আমার প্রচেষ্ঠা অব্যাহত থাকবে। আমি ইউনিয়নবাসীর ভালবাসা নিয়ে দীর্ঘদিন আওয়ামী রাজনীতি করে মানুষের সেবা করে আসছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ উন্নয়নের জোয়ার বইছে।প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে উন্নয়নের অভিযাত্রায় বদরখালীকে সামিল করবো ইনশাল্লাহ।

তিনি বলেন, ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের রাজনীতির মধ্যদিয়ে সাধারণ মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে থাকার চেষ্টা করেছি। ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে তৃণমূল নেতাকর্মীদের নিয়ে সুসংগঠিত রয়েছি। এলাকা মসজিদ মক্তব ও শিক্ষাপ্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছি। এসব প্রতিষ্ঠানে উন্নয়নে সহযোগিতা করেছি, আগামীতেও পাশে থাকবো। পাশাপাশি ইউনিয়ন বাসির সুখ – দুঃখে সর্বদা পাশে থেকে কাজ করে যাবো।

নবনির্বাচিত চেয়ারম্যান নুরে হোছাইন আরিফ বলেন, বাংলাদেশ এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের রোল মডেল। সরকারের উন্নয়নের অংশ হিসেবে আগামীতে স্বচ্ছ ও জবাবদিহিতা মূলক ইউনিয়নের সকল অবকাঠামোগত উন্নয়ন তথা অগ্রাধিকার ভিত্তিতে রাস্তাঘাট, কালভাট, মসজিদ মন্দির, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করব। জনসাধারণের সকল প্রকার নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করবো। পাশাপাশি নারী ও শিশু নির্যাতন, ইভটিজিং, সন্ত্রাস, বাল্য বিবাহ এবং মাদক, চোরাচালানের বিরুদ্ধে জনমত গড়ে তুলবো। সর্বপরি সকলের সহযোগীতায় বদরখালী ইউনিয়নকে একটি আলোকিত ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন