টেকনাফে আওয়ামী লীগ নেতা ইয়াবাসহ আটক

fec-image

চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী এলাকায় ৫ হাজার ১৮৫ পিস ইয়াবাসহ টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাফেজ উল্লাহ (৬৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ এর সদস্যরা।

চট্টগ্রাম র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ ও সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

রবিবার (১৯ ফেব্রুয়ারী) সন্ধ্যায় গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানার কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে।

এ সময় র‌্যাব সদস্যরা একটি বাস তল্লাশীকালে ১ জন ব্যক্তি গাড়ি হতে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা টেকনাফ সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড ডেইল পাড়া মৃত তমিম গোলালের ছেলে মো. হাফেজ উল্লাহ (৬৩) কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর স্বীকারোক্তি ও দেখানো মতে উক্ত বাসের মালামাল রাখার সাইডবক্সের ভিতরে রক্ষিত তার ট্রলি ব্যাগের ভেতর হতে ব্যাগ দ্বারা মোড়ানো অবস্থায় ৫ হাজার ১৮৫ পিস ইয়াবা উদ্ধারসহ তাকে আটক করা হয়।

আটককৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে নেশা জাতীয় অবৈধ মাদকদ্রব্য কথিত ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রাম জেলার বিভিন্ন জায়গায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।

সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার আরও জানান, আটককৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, আটক, ইয়াবা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন