দুইশ’ জন শিক্ষার্থী ও বৌদ্ধভিক্ষুর মাঝে বান্দরবান সেনা রিজিয়নের খাবার বিতরণ

fec-image

বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে ২০০ জন অনাথ ছাত্র-ছাত্রী ও বৌদ্ধভিক্ষুর মাঝে খাবার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৫ অক্টোবর) সকালে বান্দরবান উজানী পাড়া রাজগুরু বৌদ্ধ বিহার প্রাঙ্গণে রাজগুরু বৌদ্ধ বিহারের অনাথ ছাত্র-ছাত্রী ও বৌদ্ধ ভিক্ষুদের মাঝে রান্না করা এই খাবার বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি।

এসময় রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ বলেন, বান্দরবান হলো সম্প্রীতির জেলা। তাই পার্বত্য বান্দরবানে সকলে জাতি-ধর্ম-বর্ণ ভুলে মিলে-মিশে ভ্রাতৃত্বের বন্ধন তৈরি করব। আর তাতেই প্রকাশ পাবে বান্দরবানের সম্প্রীতি। রিজিয়ন কমান্ডার বলেন, এর আগেও বাংলাদেশ সেনাবাহিনীর বান্দরবান রিজিয়ন সকল মানুষের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে। পরে প্রধান অতিথি সকলের মাঝে খাবার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

এসময় মেজর মো. শায়েখ-উজ-জামান (জিএসও-২ ইন্টঃ), রাজগুরু বৌদ্ধ বিহারের বিহার অধ্যক্ষ ড: সুবন্নলংকারা মাহাথেরো, বিহার পরিচালনা কমিটির সভাপতি চহ্লাপ্রু জিমিসহ আরো অনেকে উপস্থিত ছিলেন ।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাবার বিতরণ, বান্দরবান সেনা রিজিয়ন, শিক্ষার্থী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন