নাইক্ষংছড়ি সদর ইউনিয়ন ১-০ গোলে জয়লাভ

fec-image

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব ১৭) ২০২১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। এতে দৌছড়ি ইউনিয়ন ফুটবল একাদশকে হারিয়ে নাইক্ষংছড়ি সদর ইউনিয়ন একাদশ ১-০ গোলে জয়লাভ করে।

সোমবার (৩১ মে) বিকাল সাড়ে ৩টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসনের আয়োজনে নাইক্ষ্যংছড়ি ছালেহ আহমদ সরকারি উচ্চবিদ্যালয়ের মাঠে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি’র সভাপতিত্বে ও উপজেলা প্রাণী সম্পদ অধিদপ্তরের অফিস সহায়ক করিম ইকবাল সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ছিলেন নাইক্ষ্যংছড়ি ঊপজেলা পরিষদের চেয়ারম্যন ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ ।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলা ওয়ে মারমা, ভাইস চেয়ারম্যন (মহিলা) শামীমা আক্তার, উপজেলা নির্বাচন অফিসার আবু জাফর ছালেহ, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের আহ্বায়ক আব্দুল হামিদ প্রতিষ্ঠা সভাপতি ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য মাঈনদ্দিন খালেদ, সাবেক সভাপতি ও বর্তমান সদস্য মো. ইফসান খান ইমন, সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল, সদস্য জয়নাল আবদ্দিন টুক্কু প্রমুখ।

সমাপনী খেলায় নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন দোছড়ি ইউনিয়ন কে ১-০ গোলে পরাজিত করে। এই ফুটবল টুর্নামেন্টে ৫টি দল অংশগ্রহণ নেয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন