নাইক্ষ্যংছড়িতে দরিদ্র নারীদের সেলাই মেশিন ও শিক্ষাপ্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ

fec-image

মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উসৈশিং এমপির অবিপ্রায় অনুযায়ী নাইক্ষ্যংছড়ি উপজেলার হতদারিদ্র নারীদের মাঝে আত্নকর্মসংস্থানের লক্ষ্যে সেলাই মিশিন এবং বিভিন্ন কলেজ, মাদ্রাসা, মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার (২৪ আগস্ট) বেলা সাড়ে ১২টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা অফিসার্স ক্লাবে উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌসের সভাপতিত্বে বিতরণ সভা অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেলাই মেশিন ও বিভিন্ন শিক্ষা এবং ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।

এসময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলা ওয়াই মার্মা, নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে প. প. কর্মকর্তা ডা. এ জেড এম. সেলিম, থানার অফিসার ইনচার্জ ওসি টানটু সাহা, উপজেলা কৃষি অফিসার এনামুল হক, উপজেলা শিক্ষা অফিসার ত্রিরতন চাকমা, উপজেলা সহকারী প্রকৌশলী মো. নুরুল ইসলাম, উপসহকারী প্রকৌশলী মো. মিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও দোছড়ি ইউপি চেয়ারম্যান মো. ইমরান, সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবছার ইমন, বাইশারী ইউপি চেয়ারম্যান মো. আলম কোম্পানি, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান এ্যানিং মার্মা, ঘুমধুম ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আজিজ, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল, উপজেলা আনসার ভিডিপির কর্মকর্তা ফরিদুল আলম, সদর ইউপি সদস্য রাশেদা বেগম দোছড়ি ইউপি সদস্য জায়তুনসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সেলাই মেশেন বিতরণ সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার ২০২১ সালে মধ্যম আয়ের দেশ ও ২০৪১ সালে ক্ষুধা, দারিদ্রমুক্ত উন্নত বাংলাদেশ গড়তে কাজ করছে। সরকার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, দারিদ্র বিমোচন ও বিদ্যুৎখাতে উন্নয়নের দ্বারপ্রান্তে পৌঁছেছে। উন্নয়নের এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে বান্দরবান ৩০০ নং আসনে ৬ষ্ঠ বারের মত জননেতা বীর বাহাদুর উশৈসিংকে বিপুল ভোটে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেয়ার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ক্রীড়া সামগ্রী, দরিদ্র নারী, নাইক্ষ্যংছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন