parbattanews

পার্বত্যনিউজডটকমের অফিস পরিদর্শন করলেন ওয়াদুদ ভূইয়া

পার্বত্য নিউজ রিপোর্ট :

তিন পার্বত্য জেলার শীর্ষ বাঙালি নেতা, সাবেক সংসদ সদস্য এবং খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া পার্বত্যনিউজডটকমের অফিস পরিদর্শন করেছেন। বুধবার সন্ধ্যা ৮টায় ঢাকা টয়নবি সার্কুলার রোড, মতিঝিলে অবস্থিত অফিস পরিদর্শনে আসেন ওয়াদুদ ভূঁইয়া, এ সময় তাকে স্বাগত জানান পার্বত্যনিউজডটকমের প্রধান উপদেষ্টা মেহেদী হাসান পলাশ ‍ও বার্তা সম্পাদক সৈয়দ ইবনে রহমত।

পার্বত্য চট্টগ্রাম নিয়ে দেশি-বিদেশী ষড়যন্ত্র ও তথ্য সন্ত্রাস মোকাবেলা করে দেশের সার্বভৌমত্ব ও অখণ্ডতা রক্ষার ব্রত নিয়ে পার্বত্যনিউজডটকমের সার্বিক কার্যক্রম দেখে এ বাঙালি নেতা সন্তোষ প্রকাশ করেন এবং এর সকল উদ্যোগের সাথে থেকে সর্বাত্মক সহায়তার আশ্বাস দেন।তিনি বলেন, প্রতিষ্ঠার এক মাসের মধ্যেই পার্বত্য নিউজ ডট কম পার্বত্য চট্টগ্রামের প্রধান গণমাধ্যমে পরিণত হয়েছে । পার্বত্য চট্টগ্রামের সাথে সংশ্লিষ্ট সকল মহলের দৃষ্টি আকর্ষণ করতে পেরেছে। এটা অনেক বড় অর্জন। বর্তমান প্রেক্ষাপটে এ ধরণের একটি মিডিয়ার অনেক প্রয়োজন ছিল উল্লেখ করে ওয়াদুদ ভুইয়া বলেন, তিনি নিজে নিয়মিত পার্বত্য নিউজ দেখেন, অন্যদের দেখতে বলেন এবং এর বিভিন্ন নিউজ নানা স্যোশাল গণমাধ্যমে শেয়ার করেন। 

পার্বত্যনিউজের প্রধান উপদেষ্টার সাথে প্রায় তিন ঘন্টাব্যাপী বৈঠকে জনাব ভূইয়া পার্বত্য চট্টগ্রাম ভূমি কমিশন, ভূমি কমিশন আইন সংশোধনের ফলে বাঙালিদের ভূমিহীন হয়ে পড়ার ব্যাপারে তার উদ্বেগ প্রকাশ করে বলেন, পার্বত্য বাঙালিদের অধিকার রক্ষায় ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলতে হবে এবং এ আন্দোলনকে তার লক্ষ্যে পৌঁছে দিতে প্রয়োজন মিডিয়ার সাপোর্ট। এ ক্ষেত্রে তিনি পার্বত্যনিউজকে অগ্রণী ভূমিকা রাখার আহ্বান জানান।

প্রধান উপদেষ্টা জনাব মেহেদী হাসান পলাশ ওয়াদুদ ভুঁইয়াকে পার্বত্য চট্টগ্রামের অপ্রদ্বন্দ্বী জননেতা উল্লেখ করে পার্বত্য চট্টগ্রামের বর্তমান ক্রান্তিকালীন সময়ে তাকে এগিয়ে আসার আহ্বান জানান এবং বহু বিভক্ত বাঙালী সংগঠনগুলোকে ঐক্যবদ্ধ করার আহ্বান জানান। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াদুদ ভুঁইয়া এ বিষয়ে সক্রিয় উদ্যোগ নেবেন বলে জানান।

 
উল্লেখ্য পার্বত্যনিউজডটকমের অফিস পদির্শনের সময় ওয়াদুদ ভূইয়ার সাথে ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এম এম আবছার হোসেন।

Exit mobile version