প্রায় দু’শ লিটার চোলাই মদসহ রাঙামাটিতে দুই পাহাড়ি যুবক আটক

1

আলমগীর মানিক,রাঙামাটি:
গোপন সংবাদের ভিত্তিতে শহরের বনরূপা বাজারে অভিযান পরিচালনা করে প্রায় দুই’শ লিটার চোলাই মদসহ দুই যুবককে আটক করেছে রাঙামাটি ডিবি পুলিশ। সোমবার রাতে বনরূপাস্থ ভেতরের বাজার থেকে আটককৃত যুবকদ্বয় হলো নিয়তি রজ্জন চাকমা (১৯) ও রিতেন চাকমা (৩০)।

ডিবি সূত্র জানায়, রাঙামাটি শহরের বনরূপা বাজারের ভেতরে অবৈধভাবে একটি মদ বিক্রির বার পরিচালিত হচ্ছে এমন খবর গোপন সুত্রে পেয়ে ডিবি পুলিশের এসআই পলাশ তার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান।

পরে ঘটনাস্থল থেকে বারে’র কর্মচারি নিয়তি রজ্জন চাকমা ও কাষ্টমার রিতেন চাকমাকে প্রায় দু”শ লিটার চোলাই মদসহ আটক করে। এসময় মদের বার পরিচালনাকারি মালিক রাঙামাটি শহরের কালিন্দিপুরের বাসিন্দা সূর্য চাকমা পালিয়ে যায়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য বহন ও কেনাবেচার অপরাধে মামলা হবে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে আটককৃত দু’জনের মধ্যে নিয়তি রজ্জনের বাড়ি খাগড়াছড়ির পানছড়িতে বলে জানাগেছে। সে জানায়, পারিবারিক অস্বচ্ছলতার কারনে মাত্র একদিন আগে অর্থাৎ রোববার সে সূর্য চাকমার মদের দোকানে মাসিক বেতনের ভিত্তিতে চাকুরী নেয়।

উল্লেখ্য এর আগে গত শুক্রবার শহরের হ্যাপীর মোড়ে ছদ্মবেশে ক্রেতা সেজে মাদক কিনতে গিয়ে মাদক সম্রাট বাদশা ও তার স্ত্রী জাহানারাকে হেরোইন, ফেনসিডিল ও ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির ৮০ হাজারসহ আটক করে রাঙামাটি কোতয়ালী থানা পুলিশ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন