বাঙ্গালহালিয়ায় ইউনিয়ন আ’লীগের ত্রিবার্ষিকী সম্মেলন 

fec-image

রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়ন আ’লীগের ত্রিবার্ষিক সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত হয়। ২৫ সেপ্টেম্বর বুধবার সকাল ১০টায় বাঙ্গালহালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইউনিয়ন পরিষদের হল রুমে এক আলোচনা সভা ও সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হ্লাথোয়াইঅং মারমা, গংজ মারমা, সাধারণ সম্পাদক ও বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান ঞোমং মারমার সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা। প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পুচিংমং মারমা।

বিশেষ অতিথি ছিলেন মহিলা আওয়ামীলীগের সভানেত্রী লংবতী ত্রিপুরা ও উপজেলা ইউনিয়ন আওয়ামীলীগ সকল সহযোগী সংগঠনের নেতা ও নেতৃবৃন্দ।

এসময় প্রধান অতিথি বলেন, সম্মেলনের মাধ্যমে যুবনেতা নির্বাচিত করার জন্য কাউন্সিলরদের প্রতি তিনি আহ্বান জানান এবং পার্বত্য রাঙ্গামাটি ২৯৯নং আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদারকে এর হাতকে শক্তিশালী করার জন্য সকলকে এক হয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য আহ্বান জানান। পরে ২য় অধিবেশন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পুচিংমং মারমার সঞ্চালনায় এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা সভাপতিত্ব করেন। সভাপতি হিসেবে বর্তমান সাধারণ সম্পাদক ও বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান ঞোমং মারমা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন এবং বর্তমান সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক পদে কাউন্সিলরদের ভোটে নির্বাচিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন