বান্দরবানে জেএসএস কর্তৃক রাজমিস্ত্রীকে অপহরণের অভিযোগ

fec-image

উনিশ দিনের ব্যবধানে বান্দরবানে এবার আরও একজন অপহরণের অভিযোগ উঠেছে জেএসএস সন্ত্রাসীদের বিরুদ্ধে। অপহৃত ওই ব্যক্তির নাম উসাই মং মারমা (৩২)। তিনি কুহালং ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের বাসিন্দা বাছামং মারমার ছেলে। শনিবার সন্ধ্যায় জেলা সদরের ১নং রাবার বাগান নামক এলাকায় এই অপহরণের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উসাই মং মারমা পেশায় একজন রাজমিস্ত্রী। তিনি  শনিবার কাজের সন্ধানে ক্যামলংপাড়া থেকে তুংখং পাড়ায় যায়। ওখানে পূর্বথেকে উৎপেতে থাকা একদল সশস্ত্র জেএসএস সন্ত্রাসীরা অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়। এরআগে গত ১৮ জুলাই ক্যামলংপাড়া থেকে পল্লী চিকিৎসক অংক্য থোয়াই মারমাকে অপহরণ করে ব্রাশ ফায়ার করে হত্যা করেছিল পাহাড়ি সন্ত্রাসীরা।

এই ঘটনার রেশ কাটতে না কাটতে আবারও অপহরণের ঘটনায় কুহালং এলাকায় আতংক দেখা দিয়েছে। অপহরণের ঘটনার পর নিরাপত্তাবাহিনী ও পুলিশের অভিযান ও টহল জোরদার করা হয়েছে।

এই প্রসঙ্গে জানতে যোগাযোগ করা হলে, কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সানু প্রু মারমা জানান, অপহরণের একটি খবর শুনেছি। ঘটনাস্থলটি কুহালং নাকি রাজবিলায় পড়েছে তা জানা যায়নি।

এদিকে বান্দরবান জেলা পুলিশ সুপার জেরিন আখতার জানান, অপহরণের একটি খবর শুনেছি। তবে পরিবারের পক্ষথেকে এখনো কেউ কোন তথ্য জানায়নি। বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন