‘ভারত না পাকিস্তান?’ স্বামী শোয়েবের প্রশ্নে যে জবাব দিলেন সানিয়া

fec-image

ভারত ও পাকিস্তানের সীমান্ত উত্তেজনা ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা এবং পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক জুটি সংসারের এর প্রভাব কিছুটা পড়ে। সবসময়ই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন এই জুটি। সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় স্বামীকে সাপোর্ট করার জন্য সানিয়া মির্জা নিয়মিত স্টেডিয়ামে যেতেন এবং উৎসাহ দিতেন।

সম্প্রতি সানিয়া মির্জা ও শোয়েব মালিক পাকিস্তানের টেলিভিশন অনুষ্ঠানে গিয়েছিলেন। এই দম্পতির সেই সময়ের একটি মজাদার ভিডিও ভাইরাল হয়েছে।

অনুষ্ঠান শুরুর আগে সঞ্চালক সানিয়া মির্জাকে একটা প্রশ্ন করেন। তাকে জিজ্ঞাসা করা হয়, কোন প্রশ্নে আপনি বেশি রেগে যান। তখন সানিয়া জানান, আমি বারবার বলেছি, আমাকে কখনও ভারত-পাকিস্তান ম্যাচ চলার সময়, ‘কাকে বেশি সাপোর্ট করেন’- এই ধরনের প্রশ্ন করবেন না। এই প্রশ্নটা শুনলেই আমার মাথা গরম হয়ে যায়।

ঠিক এই সময় অনুষ্ঠানে আসেন সানিয়া মির্জার স্বামী শোয়েব মালিক। তিনিও ঠিক একই প্রশ্ন সানিয়া মির্জার দিকে ছুঁড়ে দেন। ‘সত্যি করে বলো তো, যখন ভারত-পাকিস্তান ম্যাচের আয়োজন করা হয়, তখন তুমি কাকে সাপোর্ট করো?’ সানিয়ার চটজলদি পাল্টা প্রশ্ন, ‘যখন টেনিসে ভারত-পাকিস্তান ম্যাচ হয়, তখন তুমি কাকে সাপোর্ট করবে?’

জবাবে শোয়েব মালিক বলেন, ‘আমি নিজের বউকেই সাপোর্ট করব। কিন্তু আমি নিজের দেশকেও ভালোবাসি।’ জবাবে সানিয়া বলেন, ‘আমারও সেই একই উত্তর। আর কোনোদিন আমাকে এই প্রশ্ন করো না।’

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন