মহেশখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারীসহ ৮ জনকে কুপিয়ে আহত

fec-image

কাঠাল গাছের পাতা কাটা কে কেন্দ্র করে নারীসহ ৮ জনকে কুপিয়ে গুরুতর আহত করেছে। রবিবার ( ১০ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের দেবেঙ্গা পাড়া গ্রামে এই ভয়াবহ সংঘাতের ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বড় মহেশখালীর দেবেঙ্গা পাড়ার সিকদার আলীর পুত্র আবুল কালাম গংদের সাথে একই এলাকার হাকিম আলীর পুত্র ইসমাইল গংদের সহিদ জমিজমার গাছ ও সিমানা নিয়ে র্দীঘদিন ধরে বিরোধ চলে আসছিলো।

রবিবার (১০ এপ্রিল) সকাল থেকে আবুল কালাম গংদের সাথে বিভিন্ন ইস্যু নিয়ে হামলা করতে উঠেপড়ে লেগেছে ইসমাইল গং। এই সূত্র ধরে একটি কাঠাল গাছ কাটা নিয়ে দুই পক্ষের সংঘাত শুরু হলে মুহুর্তের মধ্যে এটি ভয়াবহ ভাবে রক্তক্ষয়ি ঘটনায় রুপ নেয় । এতে উভয় পক্ষের নারী সহ ৮ জন কে দারালো দা দিয়ে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করা হয়।

আহতরা হলেন, মদন শাইর (৭০), আবুল কালাম (৪৫), আরিফ (১৬), আব্দু ছালাম (৪৫), শওকত ওসমান (২১), নিশান (১৬), মো. ইসমাইল (২৫), আব্দুল গফফর (২৩)। আহতদের স্থানীয়রা উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে আসলে তাদের অবস্থা আশংকা জনক হওয়ায় কক্সবাজার সদরে রেফার করা হয়। আহতদের মধ্যে আবুল কালাম সহ ৫ জনের অবস্থা সংকঠপন্ন বলে জানা গেছে। এদিকে পবিত্র রমজান মাসে এই ধরনের নেক্কারজনক হামলাকারীদের বিচার দাবী করেন এলাকাবাসী।

মহেশখালী থানার ওসি বলেন, ঘটনার বিষয়টি জানার পর দ্রুত পুলিশ ঘটনাস্থল পরির্দশন করে দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। এই রির্পোট লেখা সময়ে কাউকে আটক করতে পারেনি পুলিশ ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন