রাজস্থলীতে প্রমীলা ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ঘিলাছড়ি উচ্চ বিদ্যালয়

fec-image

রাঙামাটি রাজস্থলীতে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে শেষ হলো উপজেলা পরিষদ ও প্রশাসনের আয়োজনে প্রমীলা ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত পর্বের খেলা।

বুধবার (১ জুন) দুপুর ৩টায় রাজস্থলী বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত চূড়ান্ত পর্বের খেলার শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান উসচিন মারমা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন, ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, মহিলা সভানেত্রী লংবতি ত্রিপুরা, উদয় মেম্বার। এছাড়াও মাঠের হাজারো দর্শক উপস্থিত ছিলেন।

২২ মে শুরু হওয়া এই টুর্নামেন্টে এ উপজেলা থেকে ৪টি দল অংশ গ্রহণ করে। চূড়ান্ত পর্বের খেলায় ঘিলাছড়ি নিম্ম মাধ্যমিক উচ্চ বিদ্যালয় ও বড় কুইক্যা ছড়ি গার্ল স্টার ক্লাব অংশ গ্রহণ করে। খেলা শুরুর ২০ মিনিটের মাথায় ২/ ১ গোলে বড় কুইক্যাছড়ি গার্ল স্টার ক্লাবকে পরাজিত করে প্রমীলা ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ঘিলাছড়ি নিম্ন মাধ্যমিক উচ্চ বিদ্যালয়।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা ।

এসময় খেলোয়াড় ও দর্শকদের উদ্দেশ্য ভাইস চেয়ারম্যান বলেন, আমরা খেলাধুলার মাধ্যমে এই সম্প্রীতি সবার মধ্যে ছড়িয়ে দিতে চাই। খেলাধুলার মাধ্যমে একে অপরের সাথে পারস্পরিক সম্পর্ক শ্রদ্ধাবোধ তৈরি হয়, আমরা যারা এ দুর্গম পার্বত্য এলাকায় বসবাস করি এই ধরনের টুর্নামেন্টের মাধ্যমে স্থানীয় বিভিন্ন সম্প্রদায়ের লোকজনের সাথে সম্পর্ক আরো দৃঢ় হবে ।

এই ধরনের টুর্নামেন্টের মাধ্যমে কোমলমতী মেয়েরা আরো অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবে এই প্রত্যাশা রাখি। খেলায় দর্শকদের মন মাতানো ভাষ্যকার হিসেবে উপস্থাপনে ছিলেন তাইতং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মংথো মারমা ও সহকারী শিক্ষক উজ্জ্বল কুমার তনচংগ্যা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ফুটবল, রাজস্থলী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন