লংগদুতে বিশেষ আইন শৃঙ্খলা সভা

লংগদু প্রতিনিধি, রাঙামাটি:

রাঙ্গামাটির লংগদু উপজেলায় আসন্ন ১৮মার্চ ২য় ধাপে পঞ্চম উপজেলা পরিষেদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এউপলক্ষে আইন শৃঙ্খলা পরিস্থিতি যাতে কোন প্রকার অবনতি না হয় তার জন্য উপজেলা প্রশাসনের উদ্যোগে বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ মার্চ, উপজেলা পরিষদের মিলনায়তনে আয়োজিত বিশেষ আইন শৃঙ্খলা সভায় উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায় এতে সভাপতিত্ব করেন।

লংগদু থানা অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত, উপজেলা নির্বাচন অফিসার মো. জমির উদ্দিন, লংগদু জোনের প্রতিনিধি, সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. হেলাল উদ্দিন, উপজেলা (ভারপ্রাপ্ত) আনসার ভিডিপি কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন সহ উপজেলার পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীগণ এসময় উপস্থিত ছিলেন।

সভায় উপজেলা নির্বাহি অফিসার ও সহকারী রিটানিং অফিসার প্রবীর কুমার রায় বক্তব্যে বলেন, অবাধ, সুষ্ঠভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। কোন প্রকার অনিয়ম দেখা দিলে সাথে সাথে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সে যেই হোক, এতে কোন প্রকার ছাড় দেওয়া হবে না। নির্বাচনকে কেন্দ্র করে যাতে এলাকায় কোন প্রকার বিশৃঙ্খলা বা আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতি না ঘটে তার জন্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সজাগ থাকতে হবে। এব্যাপারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন