লক্ষীছড়িতে ইউপি সদস্যদের শপথ গ্রহন

fec-image

খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদে নির্বাচিত সংরক্ষিত ও সাধারণ সদস্যরা বৃহস্পতিবার সকালে শপথ গ্রহন করেছেন। তাঁদের শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ  ইয়াছিন।

 বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০টায় টায় উপজেলা  পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে লক্ষীছড়ি, দুল্যাতলী ও বার্মাছড়ি ইউনিয়নের নবনির্বাচিত ৯ জন সংরক্ষিত সদস্য ও ২৭জন সাধারণ সদস্যের শপথ অনুষ্ঠানে  সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ ইয়াছিন।

শপথ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, লক্ষীছড়ি  উপজেলা চেয়ারম্যান, বাবুল চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীছড়ি কৃষি অফিসার সোহরাব হোসেন ভূঁইয়া। সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান লক্ষীছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ  ইয়াছিন।

সভাপতির বক্তব্যে মোহাম্মদ ইয়াছিন বলেন, জনপ্রতিনিধিরা জনগণের অভিভাবক। তাঁদের সুখ-দুঃখ, এলাকার উন্নয়ন,অগ্রযাত্রা,ভাল- মন্দ দেখবালে একজন দক্ষ ও অভিজ্ঞ প্রশাসকের দায়িত্ব হিসেবে আপনারা (জনপ্রতিনিধি) দায়িত্ব নিয়ে কাজ করতে প্রতিজ্ঞাবদ্ধ। অনুন্নত জনপদ ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ভাগোন্নয়নে নিয়মের মধ্যে থেকে কাজ করবেন। এটাই জনগণ এবং প্রশাসনের প্রত্যাশা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন