লক্ষ্ণীছড়িতে গুলিতে নিহত দুই উপজাতীয় গ্রামবাসী

 ডেস্ক নিউজ

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় উপজাতীয় সন্ত্রাসীদের গুলিতে ২ ব্যক্তি নিহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার রাত ৮টার কিছু পর লক্ষ্মীছড়ি বাজার ও উপজেলা সদরে আসার রাস্তায় জুর্গাছড়ি পাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শিরা জানান, প্রকাশ্যে অস্ত্র নিয়ে গুলি করে বাজারের উপর দিয়ে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়।pbt

ভয়ে এ সময় লোকজন দ্রুত ছোটা ছুটি করে। গুলিতে ঘটনাস্থলেই মনাইয়া চাকমা(২২), পিতা- আনন্দ চাকমা, সাং জুর্গাছড়ি। অপরজন শান্তিময় চাকমা(২১) পিতা- শুক্র চাকমা সাং উত্তর শুকনাছড়ি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। জেএসএস অধ্যুষিত এলাকায় এ ঘটনা ঘটলেও লক্ষ্মীছড়ি উপজেলা জেএসএস’র পক্ষ থেকে নিহত ২জন তাদের কর্মী বা সমর্থক নয় বলে দাবি করেন।
 
জেএসএস লক্ষ্মীছড়ি শাখার অন্যতম সদস্য আচিংমং চৌধুরী এ প্রতিনিধিকে জানান, নিহত ব্যক্তিরা গ্রামবাসী। তবে তিনি এ ঘটনার জন্য ইউপিডিএফকে দায়ি করে নিন্দা জানান। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার পর পরই সেনাবাহিনী টহল জোরদার করা হয়। লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ মো: কামরুল হাসান জানান, এখনো পর্যন্ত কেই বাদী হয়নি। এ ব্যাপারে তদন্ত চলছে বলে তিনি জানান।
Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন