লামায় শ্বশুরবাড়িতে জামাইকে গুলি করে হত্যা

fec-image

বান্দরবানের লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নে শশুর বাড়িতে বেড়াতে এসে অস্ত্রধারী পাহাড়ি সন্ত্রাসীদের হাতে খুন হলেন মংক্যচিং মার্মা(৩৫)। গতকাল সোমবার রাতে রূপসীপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড অংহ্লা পাড়ায় আথুইমং মার্মার বাড়িতে এই ঘটনা ঘটে। নিহত মংক্যচিং মার্মা (৩৫) রাঙ্গামাটি জেলার রাজস্থলীর বাঙ্গালখালী এলাকার বাসিন্দা।

নিহত মংক্যচিং মার্মার শ্যালক অংসিং মার্মা (২৮) বলেন, তার বড় বোনের স্বামী মংক্যচিং মার্মা গতকাল সোমবার রাত ৭টায় লামায় বেড়াতে আসেন। রাত সাড়ে ১২টায় ৬ জন অস্ত্রধারী উপজাতি সন্ত্রাসী বাড়ি ঘিরে ফেলে। তারা ঘরের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে বোন জামাইকে গুলি করে। সন্ত্রাসীরা তিন রাউন্ড গুলি করে ও কুপিয়ে তার মৃত্যু নিশ্চিত করে চলে যায়।

ছবি: দুর্বৃত্তদের গুলিতে নিহত মংক্যচিং মার্মা

 

স্থানীয়রা জানান, নিহত মংক্যচিং মার্মা রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার বাঙ্গালখালী এলাকায় জেএসএস এর সক্রিয় কর্মী ছিল। তাদের নিজস্ব দ্বন্দ্বের জের ধরে এই ঘটনা ঘটেছে বলে ধারনা করছে।

লামা উপজেলা জেএসএস সভাপতি অংহ্লা পাড়ার বাসিন্দা অংগ্য মার্মা বলেন, রাত ২টায় আমি ঘটনাটি জানতে পারি। খামার বাড়িটি আমাদের পাড়া থেকে ৫’শ গজ পূর্ব দিকে। নিহত মংক্যচিং মার্মা তার ভাগিনী জামাই। আঞ্চলিক রাজনীতির দ্বন্দ্বে এই ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে।

এ বিষয়ে লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী জানান পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ঘটনার সত্যতা উদঘাটনের চেষ্টা করছে বর্তমানে এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন