সন্ত্রাসীদের কোন জাত, ধর্ম, বর্ণ নাই: দীপংকর তালুকদার এমপি

লংগদু প্রতিনিধি:

বাঘাইছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনী কার্যক্রম শেষে ফেরার পথে ৭জন এবং বিলাইছড়িতে আওয়ামী লীগ নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যাকাণ্ডের নিন্দা জানিয়ে রাঙামাটি সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য দীপংকর তালুকদার এমপি বলেছেন, এমন হামলার লক্ষ হচ্ছে অশান্তি ও অস্থিরতা সৃষ্টি করা যাতে আমাদের এখানে উত্তেজনা বৃদ্ধি পায়।

এ সন্ত্রাসীদের কোন জাত, ধর্ম, বর্ণ নাই। আমরা এই সন্ত্রাসের বিরুদ্ধে শুধু লড়াই নয় আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য দাবি জানিয়ে আসছি। আইন শৃঙ্খলা বাহিনীর উপর আমাদের পূর্ণ আস্থা আছে তারা অবশ্যই এর ব্যবস্থা নিবেন।

বৃহস্পতিবার (২৮ মার্র্চ) লংগদু উপজেলার গুলশাখালী বর্ডার গার্ড মডেল কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি একথা বলেন।

রাজনগর বিজিবি জোনের জোন কমান্ডার ও গুলশাখালী বর্ডার গার্ড মডেল কলেজ পরিচালনা কমিটির সভাপতি লে. কর্ণেল এম এম গোলাম মোহায়মেন (পিসসি, জি প্লাস) এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ রেজালিন আরেফিন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রখেন লংগদু উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকার, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি শাখাওয়াৎ হোসেন রুবেল, রাঙামাটি জেলা পরিষদের সদস্য মো. জানে আলম, লংগদু থানার অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত, গুলশাখালী ইউপি চেয়ারম্যান আবু নাছির, কলেজ কমিটির প্রতিষ্ঠাতা সদস্য আব্দুর রহীম।

এছাড়া বিদায়ী ছাত্র-ছাত্রীদের পক্ষে আনোয়ার হোসেন আজাদ, ও শ্রদ্ধাঞ্জলী পাঠ করেন, প্রথম বর্ষের ছাত্র মহিউদ্দিন।

প্রধান অতিথি দীপংকর তালুকদার এমপি বক্তব্যে আরও বলেন, সন্ত্রাসীরা গুলি ছুড়ছে। কিন্তু আমরা আইন হাতে নেব না। আমরা সামাজিকভাবে সচেতনতার মাধ্যমে প্রতিরোধ গড়ে তুলবো। এর সুফলও আমরা কিছুটা পাচ্ছি।

তিনি বলেন শান্তি চুক্তি একটি চলমান প্রক্রিয়া। এর আলোকে এখানে বিদ্যুৎায়ন, স্কুল, কলেজ রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়ন করতে হবে যা ক্রমান্বয়ে চলতে থাকবে। কিন্ত আমাদের সবচেয়ে বড় প্রতিবন্ধকতা করছে অবৈধ অস্ত্র। তিনি এসব অবৈধ অস্ত্র উদ্ধার ও অস্ত্রধারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান।

পরে প্রধান অতিথি এইচএসসি পরীক্ষার্থীদের হাতে পরীক্ষার উপকরণ তুলে দেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ধর্ম, বর্ণ নাই: দীপংকর তালুকদার এমপি, সন্ত্রাসীদের কোন জাত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন