সরকার সকল ধর্ম বর্ণের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে

রাঙ্গামাটি প্রতিনিধি:

বর্তমান সরকার সকল ধর্ম বর্ণের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। এই সরকারের আমলে পার্বত্য অঞ্চলে স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগ, কৃষিসহ সকল সেক্টরে উন্নয়ন হয়েছে।

রবিবার (১১ নভেম্বর) সকালে রাঙ্গামাটির বরকল উপজেলার সুবলং বাজারে স্থাপিত হিন্দু ধর্মালম্বীদের হরি মন্দির পরিচালনা কমিটির আবেদনে ধর্মীয় কাজে ব্যবহারের জন্য বাদ্যযন্ত্র প্রদানকালে এসব কথা বলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি ।

এ সময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য হাজী মুছা মাতব্বর, পরিষদ সদস্য ত্রিদীব কান্তি দাশ, পরিষদ সদস্য সবির কুমার চাকমা, পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান, পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া ও পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, হরি মন্দির পরিচালনা কমিটির সভাপতি ডা. সুজন রায় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৭অক্টোবর ২০১৮ জেলা পরিষদ চেয়ারম্যান সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বৃহৎ ধর্মীয় উৎসব দুর্গা পূজায় বরকল উপজেলার সুবলং বাজারের হরি মন্দির পরিদর্শনে গেলে মন্দির পরিচালনা কমিটি চেয়ারম্যানের কাছ থেকে মন্দিরে সন্ধ্যা আরতি ও প্রার্থনার সরঞ্জাম হিসেবে হারমোনিয়াম, তবলা, মৃদঙ্গ-মন্দিরা ও এক সেট মাইক পাওয়ার আবেদন করেন। উক্ত আবেদনের প্রেক্ষিতে হরি মন্দির পরিচালনা কমিটিকে চেয়ারম্যান সরঞ্জামগুলো প্রদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন