হামরনাই বন্থা’র কর্তৃক অস্বচ্ছল শিক্ষার্থীদের শিক্ষাসামগ্রী বিতরণ

fec-image

 “শিক্ষা একতা শক্তি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে হামরনাই বন্থা’র আয়োজনে একাদশ শ্রেণির অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পাঠ্যবই ও শিক্ষাসামগ্রী  বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৯ এপ্রিল) চম্পাঘাট শিশু সদনের প্রকৌশলী অজয় কুমার ত্রিপুরা ও করিমালা ত্রিপুরা’র হল রুমে বিনামূল্যে পাঠ্যবই বিতরণ করা হয়।

এ সময় হামরনাই বন্থা’র সভাপতি দিগন্ত প্রসাদ ত্রিপুরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্যজেলা পরিষদের অন্যতম সদস্য ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও পরিবেশ বিষয়ক সম্পাদক খোকনেশ্বর ত্রিপুরা।

হামরনাই বন্থা’র সাধারণ সম্পাদক দিগন্ত ত্রিপুরা’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে খোকনেশ্বর ত্রিপুরা বলেন, বর্তমান যুগের সাথে তাল মেলাতে হলে এবং ব্যক্তি, সমাজ, জাতি ও দেশের জন্য ভালো কিছু করতে হলে নতুন প্রজন্মদের সুশিক্ষায় শিক্ষিত হতে হবে।বর্তমান যুগ হচ্ছে প্রতিযোগিতামূলক যুগ। এ প্রতিযোগিতামূলক যুগের সাথে নিজেকে টিকিয়ে রাখতে হলে আমাদেরকে অবশ্যই শিক্ষা গ্রহণ করতে হবে। । শিক্ষা ছাড়া আমাদের উন্নতি এবং সমৃদ্ধির কোন বিকল্প নেই বলে তিনি জানান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সদর ইউনিয়নের চেয়ারম্যান জ্ঞান দত্ত ত্রিপুরা, ঠাকুরছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনক ত্রিপুরা,খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রিয় বসু ত্রিপুরা, খাগড়াছড়ি সদর ইউনিয়নের মহিলা ভাইস চেয়ারম্যান গৌরী মালা ত্রিপুরা, সদর ইউনিয়নের ১-২-৩নং মহিলা সদস্য চন্দনা ত্রিপুরা, বাত্রিকস গোলাবাড়ী উপ-আঞ্চলিক শাখা’র সভাপতি মলয় বিকাশ ত্রিপুরা, বাত্রিকস সদর ইউনিয়ন শাখা’র সভাপতি বিপ্লব ত্রিপুরা প্রমুখ।

এছাড়াও ঠাকুরছড়া কলাপাড়ার কার্বারী অরুণ বিকাশ ত্রিপুরা, সদর ইউনিয়ন ১নং ওয়ার্ডে সদস্য বিজয় রোয়াজা, ঠাকুরছড়া জাগরণ পাঠাগার ও ক্লাবের সভাপতি প্রজ্জ্বল ময় রোয়াজা, সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডে সদস্য সতীন্দ্র ত্রিপুরাসহ সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন