৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করলো গুইমারা রিজিয়ন

 

 

খাগড়াছড়ি প্রতিনিধি:
গুইমারাস্থ ২৪আর্টিলারীর ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী বর্নিল আয়োজনে পালিত হলো। বুধবার দুপুরে গুইমারা রিজিয়ন সদর দপ্তরে এ উপলক্ষে আড়ম্বরপূর্ণ এক আয়োজনে এ অনুষ্ঠান পালিত হয়। এ উপলক্ষে পুরো রিজিয়নে ছিল সাজ সাজ রব। বিভিন্ন প্রকার রং বেরং এর পতাকা দিয়ে সাজানো হয় রিজিয়ন সদর দপ্তর। অনুষ্ঠানের শুরুতে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়। পরে চট্টগ্রাম এরিয়া কমান্ডার ও জিওসি’র পক্ষ থেকে শুভেচ্ছা উপহার গ্রহন করেন প্রধান অতিথি।
 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৪আর্টিলারী ব্রিগেড গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাহবুবুল আলম মোল্লা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বর্ডার গার্ড বাংলাদেশ এর নতুন প্রতিষ্ঠিত গুইমারা সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল এমদাদ, ১৫ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নাজিম খান, ১২ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী লীছড়ি অদিনায়ক লেঃ কর্ণেল সোয়েব।
 
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র ২৯ ব্যাটালিয়ন পলাশপুর জোন উপ-অধিনায়ক মেজর মাহমুদ, অপস্ অফিসার মেজর শাহীন, গুইমারা রিজিয়নের বিএম মেজর মাসুদ, গুইমারা সাব-জোন কমান্ডার মেজর আমিন, এন.এস.আই উপ-পরিচালক, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী, জেলা বিএনপি’র সাধারন সম্পাদক ও মাটিরাঙ্গার পৌর মেয়র আবু ইউসুফ চৌধুরী, গুইমারা সাংবাদিক ফোরামের সভাপতি মুহাম্মদ আবদুল আলী, সাংগঠনিক সম্পাদক এম.সাইফুর রহমান, ৭নং গুইমারা ইউপি চেয়ারম্যান মেমং মারমা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, হেডম্যান-কার্বারী প্রমুখ।
পরে প্রীতিভোজ ও কেটে দিয়ে আপ্যায়ন করা হয় আমন্ত্রিত অতিথিদের। অনুষ্ঠান শেষে এলাকার গরীব মুক্তিযোদ্ধাদের আর্থিক অনুদান প্রদান করা হয়।
Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন