ঈদগাঁহে তিন সন্তানের জনকের রহস্যময় মৃত্যু

fec-image

কক্সবাজার সদরের ঈদগাঁতে আবু ছৈয়দ (৩৮) নামের ৩ সন্তানের জনকের রহস্যজনক মৃত্যু হয়েছে।শনিবার (৭ নভেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে হাসপাতালে তিনি মারা যান। এর পূর্বে নিজ ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা চালায় বলে স্থানীয় জানিয়েছে।

তবে মৃত্যুর ঘটনাটি হত্যা, না আত্মহত্যা তা এখনো কেউ নিশ্চিত করতে পারছেনা। নিহত আবু ছৈয়দ ঈদগাঁহস্থ জালালাবাদ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পালাকাটা চারা বটতলা গ্রামের সিরাজুল হকের ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, আবু ছৈয়দের সাথে মনোমালিন্যের জেরে শ্বশুর বাড়ি চলে যায় তার স্ত্রী। পারিবারিকভাবে উভয় পক্ষ একাধিকবার মীমাংসা বৈঠকও করে। কিন্তু অমিমাংসিত রযে যায়।ঘটনার দিন শুক্রবার (৬ নভেম্বর) শ্বশুর বাড়ির একটি সামাজিক অনুষ্ঠানেও গিয়েছিলেন হতভাগা আবু ছৈয়দ।

ঐদিন অনুষ্ঠান শেষে বাড়িতে পৌঁছে কেন আত্মহত্যা করল তা বেশ রহস্যময় ঠেকছে সবার কাছে। শ্বশুর বাড়ি থেকে ঘরে ফিরে কেন আত্মহত্যা করল তা তদন্ত পূর্বক প্রকৃত রহস্য উদঘাটনের দাবী জানান নিহতের স্বজন ও স্থানীয়রা।

কারো অভিমত, ঐদিন অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে শ্বশুর পক্ষ হতে কোন ভাবে অপমানের শিকার হতে পারে। এসবের কারণে ক্ষোভ ও পারিবারিক কলহের জেরে হতাশাগ্রস্ত হয়ে সে আত্মহত্যার পথও বেছে নিতে পারে।

সংবাদ পেয়ে ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ(পরিদর্শক) মোঃ আবদুল হালিমের নির্দেশে এসআই মোঃ মিরাজ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহের সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়না তদন্তের জন্য লাশটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ঘটনাটি হত্যা, না আত্মহত্যা পুলিশ ও প্রাথমিক ভাবে কোন মন্তব্য করেনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আত্মহত্যার চেষ্টা, রহস্যময় মৃত্যু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − ten =

আরও পড়ুন