ঐক্যবদ্ধ সামাজিক উন্নয়নের জোর: পার্বত্যমন্ত্রী

fec-image

পরিকল্পিত ব্যবস্থায় ঐক্যবদ্ধভাবে সামাজিক উন্নয়নের আহ্বান জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। শুক্রবার বিকেলে বান্দরবানে পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান ও পৌরসভাকে রোলার গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে এই আহ্বান জানান তিনি।

মন্ত্রী বলেন, পৌরসভায় করোনা এবং ডেঙ্গু প্রতিরোধে পরিকল্পিত ব্যবস্থা ও ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মেয়র-কাউন্সিলরদের নিজ নিজ ওয়ার্ডে দায়িত্ব পালন করতে হবে। কারো একার পক্ষে সামাজিক পরিবর্তন বা উন্নয়ন সম্ভব নয়। দেশের উন্নয়নে সবাইকে একত্রিত হয়ে এগিয়ে আসতে হবে। বান্দরবানের মানুষের পাশে যেকোন প্রয়োজনে আমি আছি, থাকব।

শুক্রবার (২৮আগষ্ট) পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য রোটারিয়ান কাজল কান্তি দাশ এর উদ্যোগে শহরে পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচীর অংশ হিসেবে ডেঙ্গু-ম্যালেরিয়া রোধে মশক নিধন স্প্রে, করোনা প্রতিরোধে ব্লিচিং পাউডার মিশানো পানি ছিটানো এবং গরীব রোগীদের জন্য অক্সিজেন সেবা প্রাদান অনুষ্ঠানে এসব কথা বলেন পার্বত্যমন্ত্রী। পরে পৌর মেয়রের কাছে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ব রোলার গাড়ি হস্তান্তর করেন তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা, অতিরিক্ত জেলা প্রশাসক শফিউল আলম, অতিরিক্ত জেলা পুলিশ সুপার রেজা সরোয়ার, আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, জেলা পরিষদ সদস্য লক্ষী পদ দাশ, মোজাম্মেল হক বাহাদুর প্রমুখ। অনুষ্ঠান শেষে রেড ক্রিসেন্ট সদস্যদের সঙ্গে নিয়ে মন্ত্রী শহরে পরিষ্কার পরিচ্ছন্ন অভিযানে অংশ নেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + twenty =

আরও পড়ুন