করোনা প্রতিরোধে সিন্দুকছড়ি জোনের সেনা সদস্যরা কাজ করছে একযোগে

fec-image

মরণ ঘাতক করোনা ভাইরাস প্রতিরোধে সারা দেশের ন্যায় খাগড়াছড়ি গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোনের সেনা সদস্যরা কাজ করছে একযোগে।

বৃহস্পতিবার উপজেলার বিভিন্ন পাড়ায় করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে যৌথটহলে কাজ করছেন সেনাসদস্যরা।

এছাড়া বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে, বাজারে নিত্য প্রয়োজনীয় পন্যের মূল্য স্বাভাবিক রাখতে, উপজেলা প্রশাসন ও পুলিশের সাথে একযোগে এ অভিযান পরিচালনা করছে সেনাসদস্যরা।

সাধারণ মানুষের দাবি দ্রব্যমূল্য রোধে সেনাবাহিনীকেও সম্পৃক্ত করা এ লক্ষে গুইমারা সাবজোন অধিনায়ক মেজর মো. জুনায়েদ বিন কবিরের নেতৃত্বে বুধবার বিকাল থেকে উপজেলার গুইমারা, জালিয়াপাড়া, রামছু বাজার, মুসলিম পাড়া সহ উপজেলা বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করছে যৌথবাহিনী । অভিযানের পাশাপাশি জনসচেতনতার লক্ষে মাইকিং করা হয়েছে ।

বৃহস্প্রতিবার সকাল থেকে চুড়ান্ত পর্যায়ে করোনা প্রতিরোধে সরকারের নির্দেশনা বাস্তবায়নে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে সেনাসদস্যরা বিভিন্ন স্পটে নিবিড়ভাবে কাজ করেছেন।

মুখে মাস্কবিহীনদের মাস্ক পরার বিষয়ে সচেতন করেছেন। জনসমাগম প্রতিরোধ করছেন।এছাড়াও মরণ ঘাতি করোনার বিষয়ে লিফলেট বিতরণ করে সচেতনতা বৃদ্ধি করতে দেখা গেছে।

প্রসঙ্গত বুধবার বিকালে গুইমারা সাব জোন অধিনায়ক মেজর মো. জুনায়েদ বিন কবির- জি এর সভাপতিত্বে আলোচনা সভা করা হয়। এতে উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ, ওসি মো. মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেমং মারমাসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × four =

আরও পড়ুন