করোনা সংকট মোকাবিলায় কর্মহীনদের পাশে সেনাবাহিনীর কাপ্তাই জোন

fec-image

কাপ্তাই সেনা জোনের আওতাধীন বাঙ্গালহালীয়া, কংসখই পাড়া, বাজার পাড়া, নোয়া পাড়া, খাগড়াছড়ি পাড়া, কুইক্যাছড়ি পাড়া এলাকায় বসবাসরত প্রায় ১০০ পাহাড়ি পরিবারে ত্রাণ বিতরণ করেছেন সেনাবাহিনীর কাপ্তাই জোন।

বুধবার (২৪ জুন)সকাল ১১ টায় খাগড়াছড়ি পাড়া বালিকা নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ত্রাণ বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর কাপ্তাই সেনা জোন।

পাহাড়ি অঞ্চলগুলো অত্যন্ত দূর্গম হওয়ায় সাধারণ মানুষের কাছে যথাযথ সাহায্য পাঠানো বেশ কঠিন ও কষ্টসাধ্য একটি ব্যাপার। আর এই কাজটিই সম্ভব করেছে বাংলাদেশ সেনাবাহিনীর কাপ্তাই জোনের অধীন রাজস্থলী সাব জোন ও বাঙ্গালহালীয়া সাব জোন ।

এলাকাবাসী জানান, তারা সেনাবাহিনীর পক্ষ থেকে, ডাল, আটা, চিনি, সুজি, সেমাই, ডানো গুড়া দুধ, নুডলস এবং লবণসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী পেয়েছেন। সেনাবাহিনীর এই ধরনের কাজে তাহারা অত্যন্ত খুশি।

করোনা মহামারীর প্রাক্কালেই জনসাধারণের পাশে এসে দাড়িয়েছিলো বাংলাদেশ সেনাবাহিনী কাপ্তাই জোন। যতদিন পর্যন্ত এই সংকট থাকবে ততদিন বাংলাদেশ সেনাবাহিনী করোনায় কর্মহীনদের পাশে থাকবে।

বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কাপ্তাই জোনের উপ অধিনায়ক মেজর মো. মনজুর হোসেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজস্থলী সাবজোন অধিনায়ক ক্যাপ্টেন নাজমুস সাকিব, লে. আবু সালেহ মো. তানজিল, সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. লিয়াকত আলী, সিনিয়র ওয়ারেন্ট অফিসার আব্দুল হাকিম, ওয়ারেন্ট অফিসার মো. মিলন মিঞা প্রমুখ।

বিতরণকালে জোন উপধিনায়ক বলেন, করোনা মহামারিতে এ অঞ্চলের সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়ে। মানুষ দিন দিন অনাহারে থাকছে, তাদের মানবিক চিন্তা করে কাপ্তাই জোন অধিনায়ক লে. কর্নেল তৌহিদুজ্জামান মহোদয়েরর বিশেষ উদ্যাগে এ ত্রাণ সহায়তা প্রদান করা হয় । ভবিষ্যতে সেনাবাহিনীর এ ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, কাপ্তাই জোন, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 3 =

আরও পড়ুন