খাগড়াছড়িতে দুদকের মামলায় ঠিকাদার জসিম উদ্দিন কারাগারে

fec-image

খাগড়াছড়িতে সিভিল সার্জনের স্বাক্ষর জাল করে গাড়ি মেরামতের ভূয়া কার্যাদেশ/ ফাইল সৃজন ও বিল প্রস্তত পূর্বক প্রায় সাড়ে ১০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে দুদকের মামলায় ঠিকাদার মো. জসিম উদ্দিনকে জেল হাজতে পাঠিয়েছে আদালত।

বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ মো. শাহীন উদ্দিন এর আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত তা নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ।

এ সময় দুদকের পিপি এডভোকেট সুপাল চাকমা জানান,সিভিল সার্জন খাগড়াছড়ি কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো. জাহেদ হোসেন, হিসাব রক্ষক প্রিয় রঞ্জন বড়ুয়া ও ঠিকাদার জসিম উদ্দিন পরস্পর যোগসাজশে তৎকালীন সিভিল সার্জন ডা. মো. আব্দুস সালাম এর স্বাক্ষর জাল করে গাড়ি মেরামতের ভূয়া কার্যাদেশ/ ফাইল সৃজন ও বিল প্রস্তত পূর্বক ১০,৪০,৭২২ টাকা উত্তোলন করে আত্মসাত।

দুদকের রাঙামাটি সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক আবুল বাশার বাদী হয়ে ২০২০ সালে দন্ডবিধির ৪০৯/১০৯/৪২০/৪৬৭/৪৬৮/৪৭১ ও ১৯৪৭ সালের দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারায় মামলা দায়ের করেন।

দুদকের পিপি এডভোকেট সুপাল চাকমা জানান, আদালত ১ নং আসামী জাহেদ হোসেনকে মামলা থেকে অব্যাহতি দেয়া হয়েছে এবং অপর আসামী প্রিয় রঞ্জন বড়ুয়া পলাতক রয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন