খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ২ লাখ টাকার ভারতীয় শাড়ি ও লেহেঙ্গা উদ্ধার

fec-image

সরকারি ট্যাক্স ফাঁকি দিয়ে অবৈধভাবে আসা ২ লাখ টাকা মূল্যের ভারতীয় শাড়ি ও লেহেঙ্গা জব্দ করেছে খাগড়াছড়ির গুইমারা রিজিয়নের ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি মাটিরাঙ্গা সেনা জোন।

শুক্রবার (৫ আগস্ট) দুপুরের দিকে মাটিরাঙ্গা বাজারের মেসার্স বেগম ট্রেডার্স পাম্পের সামনে অভিযান চালিয়ে চট্টগ্রাম হতে খাগড়াছড়ি গামী বিআরটিসি বাসে (ঢাকা মেট্রো ব-১৫৪৭৯৫) তল্লাশি চালিয়ে মালিকবিহীন অবস্থায় অবৈধ ভারতীয় শাড়ি ও লেহেঙ্গাগুলো উদ্ধার করে সেনা সদস্যরা।

মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল এএসএম মঞ্জুরুল কবির জানান, সরকারি ট্যাক্স ফাঁকি দিয়ে অবৈধ পথে নিয়ে আসা ভারতীয় শাড়ি ও লেহেঙ্গা একটি বাসে করে পাচার করা হচ্ছে এমন গোপন তথ্যের ভিত্তিতে ১৫ ফিল্ড রেজি. আর্টিলারি মাটিরাঙ্গা জোন সদর হতে ওয়ারেন্ট অফিসার দিদারুল আলমের নেতৃত্বে একটি টহল দল বাজারে অবস্থান করে। পরে চট্টগ্রাম হতে খাগড়াছড়ি গামী বিআরটিসি বাসে তল্লাশি চালিয়ে ২২ পিস ভারতীয় শাড়ি ও ৩৫টি লেহেঙ্গা জব্দ করে। জব্দকৃত ভারতীয় শাড়ি ও লেহেঙ্গার বাজারমূল্য ২ লাখ টাকার বেশি। বর্তমানে শাড়িগুলো জোন সদর দপ্তরে রয়েছে। পরবর্তীতে ফেনী কাস্টমস হাউজে জমা করা হবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, ভারত, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 3 =

আরও পড়ুন