চকরিয়ায় নব-নির্বাচিত ৮ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ

fec-image

নির্বাচন কমিশনের ঘোষিত তপসিল মতে গত ২৬ ডিসেম্বর কক্সবাজারের চকরিয়ায় চতুর্থ ধাপে উপজেলার আট ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী ৮ ইউপি’র নব-নির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুরে কক্সবাজার জেলা প্রশাসকের শহীদ এটিএম জাফর আলম (সিএসপি’র) সম্মেলন কক্ষে নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যানদের এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

স্থানীয় সরকার বিভাগের (উপ-পরিচালক) শ্রাবস্তী রায়ের সঞ্চালনায় শপথ অনুষ্ঠানে নব-নির্বাচিত ৮ইউপি চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান কক্সবাজার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. মামুনুর রশীদ।

শপথ অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, জেলা নির্বাচন অফিসার মো. শাহাদাত হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজিবুল ইসলাম ও সদর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মাহমুদুল করিম মাদু প্রমুখ।

উল্লেখ্য, গত ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়নের মধ্যে সর্বশেষ ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত নির্বাচনে সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন থেকে আওয়ামী লীগ মনোনীত বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন আজিমুল হক আজিম, হারবাং ইউনিয়ন থেকে আওয়ামী লীগ মনোনীত মেহেরাজ উদ্দিন মিরাজ, চিরিংগা ইউনিয়ন থেকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আলহাজ্ব জামাল হোসেন চৌধুরী, বমুবিলছড়ি ইউনিয়ন থেকে আওয়ামী লীগ মনোনীত মনজুরুল কাদের, ফাঁসিয়াখালী ইউনিয়ন থেকে আওয়ামী লীগ মনোনীত হেলাল উদ্দিন, ডুলাহাজারা ইউনিয়ন থেকে আওয়ামী লীগের বিদ্রোহী হাসানুল ইসলাম আদর, খুটাখালী ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী মৌলানা আবদুর রহমান, বরইতলী ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী ছালেকুজ্জামান নির্বাচিত হন।

নব-নির্বাচিত ৮ইউপি চেয়ারম্যানদের দুপুরে শপথ বাক্য পাঠ করান কক্সবাজার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. মামুনুর রশীদ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন