চকরিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী কলেজ শিক্ষার্থী নিহত

fec-image

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সড়ক দুর্ঘটনায় আরহান মোহাম্মদ ফয়সাল (২০) নামের এক মোটরসাইকেল আরোহী কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে।

মঙ্গলবার (২৫ মে) সন্ধ্যা ৬টার দিকে কক্সবাজার মহাসড়কের চকরিয়াস্থ খুটাখালী মেধাকচ্ছপিয়া ঢালা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল আরোহী যুবক আরহান মোহাম্মদ ফয়সাল লোহাগাড়া মোস্তফিজুর রহমান কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র ও চকরিয়া পৌরসভার ৫নম্বর ওয়ার্ডস্থ খোন্দকার পাড়া এলাকার ব্যবসায়ী মনুর আলমের ছেলে। তবে এ সময় মোটরসাইকেল থাকা অপর আরোহী ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার মহাসড়কের চকরিয়াস্থ মেধাকচ্ছপিয়া ঢালায় সন্ধ্যা ৬টার দিকে কক্সবাজার থেকে চট্টগ্রাম অভিমুখী যাত্রীবাহী দ্রুত গতির মার্সা পরিহণ গাড়ি ও কক্সবাজার অভিমুখী এস আলম গাড়ি যাচ্ছিল। ওই সময় চকরিয়া অভিমুখী মোটরসাইকেল আরোহীর দ্রুত গতিতে এসে পড়লে মার্সা গাড়ির ধাক্কায় সড়ক থেকে ছিড়কে পড়ে গুরুত্বর আহত হয় মোটরসাইকেল আরোহীরা। এসময় মোটরসাইকেল থাকা আরহান মোহাম্মদ ফয়সাল ও তার সহপাঠী গুরুতর আহত হয়।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা এগিয়ে এসে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করেন।

দুর্ঘটনায় গুরুতর আহত আরহান মোহাম্মদ ফয়সালকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে মোটরসাইকেল আরোহী কলেজ শিক্ষার্থী মৃত্যূবরণ করেন।

চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির নিহত কলেজ শিক্ষার্থী মোটরসাইকেল আরোহীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে মহাসড়কস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনর্চাজ (পুলিশ পরিদর্শক) মো. শাফায়েত উদ্দিন কাছে জানতে চাইলে বলেন, সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত হওয়ার বিষয়টি কেউ আমাকে অবহিত করেনি। নিহত হওয়ার বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে। দুর্ঘটনায় পতিত মোটরসাইকেল গাড়িটি জব্ধ করে ফাঁড়িতে রাখা হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × one =

আরও পড়ুন